শ্যামনগর থানা পুলিশের অভিযানে চোরাই মালামালসহ যুবলীগ নেতা আটক – Satkhira Vision

February 27, 2021, 11:56 pm

শ্যামনগর থানা পুলিশের অভিযানে চোরাই মালামালসহ যুবলীগ নেতা আটক

শ্যামনগর থানা পুলিশের অভিযানে চোরাই মালামালসহ যুবলীগ নেতা আটক

এসভি ডেস্ক: শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নে চোরাইকৃত মালামালসহ একাধিক মাদক মামলার আসামি ও চাঁদাবাজ খ্যাত নামে ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. আইয়ুব আলী ওরফে (খোড়া আইয়ুব) গত বুধবার রাত্রে শ্যামনগর থানা পুলিশের হাতে আটক হয়েছে।

থানা সূত্রে জানা যায়, গত সোমবার দিবাগত রাত আনুমানিক দুইটার দিকে ফুলতলা বাজারে তিন দোকানে লক্ষাধিক টাকার মালামাল চুরি হয়। তদন্ত অনুযায়ী তার বাড়ি থেকে চোরাইকৃত মালামালসহ যুবলীগ নেতা আইয়ুব আলীকে আটক করে পুলিশ।

সে সহ আরো অনেকে দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য মুন্সিগঞ্জ সহ আশপাশের এলাকায় ছড়িয়ে দিয়ে যুবসমাজকে ধ্বংস করে দিচ্ছে বলে অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এছাড়া আকাশলীনা ইকো ট্যুরিজম সেন্টার থেকে পর্যটকদের কাছ থেকে বিভিন্ন ইস্যু করে চাঁদা আদায় করার অভিযোগ রয়েছে। কিছুদিন পূর্বে এক সাংবাদিককে মারধর করে পরে ক্ষমা চেয়ে মাফ পায়। সে মুন্সিগঞ্জ বাজারের প্রতিটি দোকানদারের কাছ থেকে আর্থিক চাঁদা নিয়ে থাকেন ।

এ ধরনের অপকর্মের জন্য মুখ খুলতে পারেন না সাধারণ মানুষ। চোর ও মাদক বিক্রেতা আইয়ুব আলী গ্রেফতার হাওয়াতে মুন্সিগঞ্জ বাজারে শান্তির নিশ্বাস ফিরে এসেছে বলে দাবি করেছেন স্থানীয় ব্যবসায়ী মহল সহ জনসাধারণ এবং তার সাথে জড়িত সকল অপকর্ম কারীদের গ্রেপ্তারের দাবি জানান স্থানীয়রা।

কুখ্যাত মাদক ব্যবসায়ী ও চোর খোঁড়া আইয়ুব কে গ্রেফতার করায় শ্যামনগর থানা পুলিশকে অভিনন্দন জানিয়েছেন মুন্সীগঞ্জের সর্বস্তরের মানুষ।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিল হোসেন জানান, চুরি যাওয়া মালামালসহ তাকে আটক করা হয। মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে । অজ্ঞাতনামা আসামিদের ধরার চেষ্টা চলছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT