Spread the love

শ্যামনগর প্রতিনিধি: শ্যামনগরে সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচী’র আওতায় উপজেলা পর্যায়ে আন্তঃ মাধ্যমিক বিদ্যালয় বিতর্ক প্রতিযোগিতায় কাঠালবাড়িয়া এ,জি মাধ্যমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে।

উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে ৮টি বিদ্যালয়ের অংশগ্রহণে মঙ্গলবার (১৯মার্চ) সকাল ১০টায় নওয়াবেঁকী গণমুখী ফাউন্ডেশন (এনজিএফ) এর বাস্তবায়নে ও পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহযোগিতায় নকিপুর সরকারি এইচ,সি পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হয়।

৮দলীয় বিতর্ক প্রতিযোগীতায় ফাইনালে হেঞ্চী বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে কাঠালবাড়িয়া এ,জি মাধ্যমিক বিদ্যালয়।

বিতর্ক প্রতিযোগিতায় নকিপুর সরকারি এইচ,সি পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ড.মোহাম্মদ আব্দুল মান্নানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাবিবুর রহমান। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন শ্যামনগর সরকারি মহসীন ডিগ্রি কলেজের প্রভাষক ড.প্রতাপ কুমার রায়, শ্যামনগর সরকারি মহসীন ডিগ্রি কলেজের প্রভাষক মো.আব্দুল্লাহ আল ফারুক এবং সংস্থার পক্ষ থেকে উপস্থিত ছিলেন মাহবুব আলম (মঞ্জু)।

এসময় উপজেলার বিভিন্ন প্রান্তের বিদ্যালয় থেকে আসা প্রতিযোগী সহ প্রতিটা বিদ্যালয়ের শিক্ষক উপস্থিত ছিলেন। খেলাটির সার্বিক পরিচালনার দায়িত্বে ছিলেন প্রোগ্রাম অফিসার আকবর হোসেন ও কর্মসূচীর ফোকাল সরদার জিয়া উদ্দিন।

৮ দলীয় বিতর্ক প্রতিযোগিতা শেষে চ্যাম্পিয়ন এবং রানার্স আপ দলের মাঝে পুরুষ্কার বিতরণ করা হয়।