Spread the love

এসভি ডেস্ক: কলারোয়ার সোনাবাড়িয়া ও দেয়াড়ায় আনারস-উড়োজাহাজ-হাঁস প্রতীকে ভোট প্রার্থনা করে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৮মার্চ) বিকেলে ও সন্ধ্যায় সোনাবাড়িয়া প্রাইমারি স্কুল চত্বর ও দেয়াড়ার খোরদো বাজারস্থ ইউনিয়ন পরিষদ চত্বরে পৃথক দুই পথসভা জনসভায় রূপান্তরিত হয়।

আগামি ২৪মার্চ কলারোয়া উপজেলা নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টু (আনারস প্রতীক), ভাইস চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা যুবলীগের সভাপতি কাজী সাহাজাদা (উড়োজাহাজ প্রতীক) এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সাবেক ছাত্রলীগ নেত্রী শাহানাজ নাজনীন খুকুর (হাঁস প্রতীক) সমর্থনে আয়োজিত নির্বাচনী সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আ.লীগের সাবেক আহবায়ক সাজেদুর রহমান খাঁন চৌধুরী মজনু।

দেয়াড়ার জনসভায় জেলা পরিষদ সদস্য ও ইউনিয়ন আ.লীগের সিনিয়র সহ.সভাপতি গাজী মতিয়ার রহমান সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক আব্দুল মান্নান পরিচালনা এবং সোনাবাড়িয়ার জনসভায় ইউনিয়ন আ.লীগের সহ.সভাপতি নুরুল ইসলাম সভাপতিত্ব ও আ.লীগ নেতা নয়ন রঞ্জন মজুমদার পরিচালনা করেন।

উভয় সভায় প্রধান বক্তার বক্তব্যে চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম লাল্টু বলেন, ‘নির্বাচিত হলে জনগণের জবাবদিহিতা নিশ্চিত করা হবে। এছাড়া কলারোয়াকে মডেল উপজেলায় পরিণত করা হবে।’

এসময় লাল্টু প্যানেলের অপর দুই প্রার্থী ছাড়াও অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক এম মুনছুর আলী, উপজেলা আ.লীগের যুগ্ম সম্পাদক শেখ জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক সম মোরশেদ আলী ভিপি, আ.লীগ নেতা সিদ্ধেশ্বর চক্রবর্তী, শ্রমিকলীগ সভাপতি আব্দুর রহিম, যুবলীগ সম্পাদক মোস্তফিজুর রহমান মোস্তাক, দেয়াড়া ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, আ.লীগ নেতা মুনসুর আলী সরদার, ইউপি সদস্য বাবরালী সরদার মধু, ইউপি সদস্য আব্দুল আলিম, সোনা মোল্লা, মেহেদী মাসুদ সাংবাদিক, শহিদুল ইসলাম, উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী রুবেল, খায়রুল বাসার, ইউপি সদস্য তোজাম্মজিল হোসেন, জিএম রিপন, ইউপি সদস্য ইরশাদ আলী, তুষার আহমেদ প্রমুখ।