আশাশুনি প্রতিনিধি: আশাশুনিতে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে বিতর্ক, দেশাত্মবোধক সঙ্গীত ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০ টায় বুধহাটা বিবিএম কলেজিয়েট স্কুল হল রুমে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

দুর্নীতি দমন কমিশন (দুদক) এর নির্দেশনা মোতাবেক বুধহাটা কলেজিয়েট স্কুলের আয়োজনে দেশাত্মবোধক গানে রাদিয়া আল ফাতেমা ১ম, সাকিব হোসেন ২য় এবং দিপান্বিতা দেবনাথ ও ছাবরিনা জাবিন যৌথভাবে ৩য় স্থান অধিকার করে। কবিতা আবৃত্তিতে অয়ন ব্যানার্জী ১ম, জায়মা বিনতে সালাম ২য় ও জান্নাতারা ফারিহা ৩য় স্থান অধিকার করে।

“দুর্নীতি সকল উন্নয়নে একমাত্র অন্তরায়” বিষয়ের পক্ষে দলনেতা রাজিবুল ইসলামের নেতৃত্বে শাওন হোসেন ও জান্নাতারা ফারিহা এবং দলনেতা রাদিয়া আল ফাতেমার নেতৃত্বে অনিত আঢ্য ও সারাবান তহুরা অংশ নেয়। প্রতিযোগিতায় বিপক্ষের দল জয়লাভ করে। বিজয়ী দলের রাদিয়া আল ফাতেমা শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত হয়। মডারেটরের দায়িত্ব পালন করেন অধ্যক্ষ দাউদ হোসেন।

অধ্যক্ষ দাউদ হোসেনের সভাপতিত্বে ও শিক্ষক খান সালামত হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি ও আশাশুনি প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি জি এম মুজিবুর রহমান। অন্যদের মধ্যে মহসিনুল আলম মানিক, বুধহাটা ইউনিয়ন দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য সচ্চিদানন্দদে সদয়, কুল্যা ইউনিয়ন সদস্য গোলাম মোস্তফা, যায়যায়দিন প্রতিনিধি সোহরাব হোসেন, প্রভাষক প্রদীপ কুমার, শিক্ষক স্বপন কুমার দাশ প্রমুখ আলোচনা রাখেন।