Spread the love

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় সতন্ত্র উপজেলা চেয়ারম্যান প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের বিজ্ঞান-প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ্যড সম গোলাম মোস্তফার নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকাল ৩টায় দেবহাটার পারুলিয়াস্থ শহীদ আবু রায়হান চত্বরে নেতাকর্মী ও জনসাধারনের অংশগ্রহনে আনারস প্রতিকের সতন্ত্র উপজেলা চেয়ারম্যান প্রার্থী এ্যড সম গোলাম মোস্তফার নির্বাচনী পথসভাটি অনুষ্ঠিত হয়।

কুলিয়ার সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল মোমিনের সভাপতিত্বে এবং পারুলিয়া যুব কমিটির সভাপতি আফসার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত পথসভাটিতে বক্তব্য রাখেন কুলিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোশারফ হোসেন,ইউপি সদস্য রওনাকুল ইসলাম রিপন,ইউপি সদস্য আকবর হোসেন, শ্রমিক লীগের সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান,আবুল কাশেম মনু, পারুলিয়ার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক রবিউল ইসলাম প্রমুখ।

পথসভায় আওয়ামী লীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের পাশাপাশি জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

পথসভায় বক্তৃতাকালে এ্যড সম গোলাম মোস্তফা বলেন,জনসাধারন তাদের মুল্যবান ভোট দিয়ে আমাকে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করলে দেবহাটার সার্বিক উন্নয়ন ও মানুষের কল্যানে আজীবন কাজ করবো।