Spread the love

ফিরোজ জোয়ার্দ্দার: সাতক্ষীরার কলারোয়ায় উপজেলা নির্বাচন উপলক্ষে কেড়াগাছি ইউনিয়নের ২নং ও ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে কাকডাঙ্গা দক্ষিণ পাড়া ঈদগাহ ময়দানে নৌকা প্রতিকের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১২ই মার্চ) সন্ধ্যার পরে কাকডাঙ্গা ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুনতাসুর রহমানের সভাপতিত্বে নৌকার কর্মী সমাবেশে প্রধান অতিথী হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বর্তমান উপজেলা চেয়ারম্যান এবং আগামী উপজেলা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকার চেয়ারম্যান প্রার্থী ফিরোজ আহম্মেদ স্বপন।

এসময় তিনি তার বক্তৃতায় বলেন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে বিশ্বের দরবারে মাথা উচু করে দাঁড়াতে সম্ভব হয়েছে। শেখ হাসিনার প্রতিক নৌকা, জনগণের প্রতিক নৌকা, উন্নয়নের প্রতিক নৌকা, এই নৌকা প্রতিকে ভোট দিয়ে তাকে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক শাহিনুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথী হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী কলস প্রতিকের সেলিনা আনোয়ার ময়না, কেঁড়াগাছি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আফজাল হোসেন হাবিল, সোনাবাড়ীয়া ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম, ইউপি সদস্যগণ মুহিদুল গাজী, সামছুর রহমান, আলহাজ্ব নজরুল ইসলাম, আবুল কাশেম, বিল্লাল হোসেন, মহিলা ইউপি সদস্য রুবিনা সালাম, আবুল খায়ের, ইউনিয়ন যুবলীগের আহবায়ক সেলিম রেজা, ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি শেখ রুহুল কুদ্দুসসহ ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।