*/
কলারোয়ায় ভোট কারচুপির আশংকা জানিয়ে আনারস প্রতিকের প্রার্থী লাল্টুর অভিযোগ

কলারোয়ায় ভোট কারচুপির আশংকা জানিয়ে আনারস প্রতিকের প্রার্থী লাল্টুর অভিযোগ

এসভি ডেস্ক: আসন্ন ৫ম উপজেলা নির্বাচনে কলারোয়া উপজেলায় ভোট কারচুপির আশংকা জানিয়ে এবং প্রতিদ্বন্দ্বি প্রার্থীর আচরণবিধি লঙ্ঘন ও বাহিনীর অত্যাচারের বিষয়ে অভিযোগ দিয়েছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী (আনারস প্রতীক) উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টু।

কলারোয়া উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার বরাবর ১০মার্চ ওই অভিযোগ দিয়েছেন তিনি।

লিখিত অভিযোগে চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম লাল্টু জানান- আসন্ন ২৪মার্চ কলারোয়া উপজেলা নির্বাচনে আমার প্রতিদ্বন্দ্বি প্রার্থী ফিরোজ আহম্মেদ স্বপন কলারোয়ার ২০টি ভোট কেন্দ্রে সন্ত্রাসী বাহিনী দিয়ে কেন্দ্র দখল করে জাল ভোট এবং আইন-শৃংখলার অবনতি ও ভোটারদের ভোট দানে বাধা সৃষ্টি করতে পারে বলে আশাংকা করছি। ইতোমধ্যে ওই সকল কেন্দ্র সমূহের গ্রামগুলোতে সন্ত্রাসী বাহিনী দিয়ে প্রতিনিয়তই আমার কর্মীদের মারপিট, হুমকি-ধামকিসহ পোস্টার, ব্যানার লাগাতে না দিয়ে আচরণবিধি লংঘন করে চলছেন প্রতিদ্বন্দ্বি প্রার্থী।

বিষয়টি নিয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা ও নির্বাচন কর্মকর্তা বরাবর লিখিত ঝুকিপুর্ন কেন্দ্রের তালিকা ও আচারণবিধি লংঘনের অভিযোগ করলেও কলারোয়ায় দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেটের কোন দেখা পাওয়া যায়নি।

বর্তমান নির্বাচন কমিশনের অধীনে সুষ্ঠু নির্বাচনের ধারাবাহিকতায় কলারোয়াতেও অবাধ নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে আহবান জানিয়ে লাল্টু জানান- এর বর্তায় হলে কলারোয়াবাসি আবারও অত্যাচার নির্যাতনের শিখার হবেন এবং উন্নয়ন হতে বঞ্চিত হবে।

Please Share This Post in Your Social Media


Deprecated: File Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/comsatkhira/public_html/wp-includes/functions.php on line 5580

Comments are closed.




© সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০১৮ Satkhiravision.Com
Design & Developed BY ThemesBazar.Com

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/comsatkhira/public_html/wp-includes/functions.php on line 5275