Spread the love

এসভি ডেস্ক: শ্যামনগরের বুড়িগোয়ালিনী ইউনিয়ন তহশিল অফিসে দালালদের দৌরাত্ম্য ঠেকাতে ইউনিয়ন বাসীর পক্ষে সংবাদ সম্মেলন করেছেন বুড়িগোয়ালিনী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. মনজুর এলাহী ইজা।

সোমবার  (১১ মার্চ ২০১৯) শ্যামনগর উপজেলা রিপোর্টার্স ক্লাব সংবাদ সম্মেলন মিলনায়তন কক্ষে তিনি এক সংবাদ সম্মেলনে বলেন, বুড়িগোয়ালিনী ইউনিয়নের পশ্চিম পোড়া কাটলা গ্রামের মৃত দলিল উদ্দিন মোল্লার ছেলে আইয়ুব আলী মোল্লা বাংলাদেশ জামায়াতে ইসলামীর একজন সক্রিয় সদস্য ও ক্যাডার এবং একই গ্রামের মৃত শামসুর রহমান মোল্লার ছেলে মিলন হোসেন জামাত-শিবিরের তালিকাভূক্ত আসামী।

এরা সর্বদা বুড়িগোয়ালিনী ইউনিয়ন ভূমি অফিসে অবস্থান করে জাল জালিয়াতি কাগজ ও ভুয়া মিউটেশন করে নিরীহ ও হতদরিদ্র লোকদের নিকট হতে অর্থনৈতিক ফায়দা লোটার চেষ্টা করে।

এ ব্যাপারে আমরা বিভিন্ন সময় তার দ্বারা নির্যাতিত সকল ভুক্তভোগী বিভিন্ন সরকারি দপ্তরে অভিযোগ করে রেখেছি। কিছুদিন এই দালালদের দৌরাত্ম্য বন্ধ থাকার পর পুনরায় তাদের আনাগোনা ও দৌরাত্ম্য বেড়ে গেছে। বিভিন্ন মানুষের নিকট হতে নগদ অর্থ নিয়ে খাস জমির ডিসিআর করিয়ে দেওয়ার মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে সে সাধারন জনগনকে ঠকায়।

কিছুদিন পূর্বে আমার পৈতৃক সম্পত্তির বিভিন্ন কাগজ জাল করে আমার ভাইদের নিকট হতে সঠিক কাগজ করে দেওয়া এবং সংশোধনের কথা বলে মোটা অঙ্কের টাকা দাবি করে। এই ভূমিদস্যু ও রক্তপিপাসু জমির দালাল আইয়ুব ও মিলনের হাত থেকে রেহাই পাওয়ার জন্য শ্যামনগর উপজেলা ভূমি অফিস সহ উর্দ্ধতন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করছি।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আইয়ুব আলী মোল্লার দ্বারা নির্যাতিত মো. বেলাল হোসেন, মো. হেলাল হোসেন, মো. মিজানুর রহমান প্রমুখ।