Spread the love

মোমিনুর রহমান, দেবহাটা প্রতিনিধি: উন্নত সমাজ গঠনে এগিয়ে আসার জন্য সকল মায়েদের প্রতি আহবান জানিয়েছেন খুলনা বিভাগীয় কমিশনার মো: লোকমান হোসেন মিয়া।

মঙ্গলবার সকাল ১০টায় দেবহাটা উপজেলা প্রশাসন আয়োজিত মা সমাবেশে প্রধান অতিথির বক্তৃতাকালে এ আহবান জানান তিনি।

সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামালের সভাপতিত্বে দেবহাটা মুক্ত মঞ্চে অনুষ্ঠিত মা সমাবেশটিতে বক্তৃতাকালে তিনি আরো বলেন, বর্তমান সরকারের নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছে। দেশের এ চলমান উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে উন্নত সমাজ গঠনের গুরুত্ব অপরিসীম। বর্তমানে দেশের যুবসমাজের মাদকাসক্তি সহ সংঘটিত নানা অপরাধ কর্মকান্ডের কারনে সমাজ দেশ তথা গোটা জাতির উন্নয়ন বাঁধাগ্রস্থ হওয়ার চরম সম্ভাবনা থেকে দেশকে রক্ষার জন্য প্রত্যেক মাকে স্ব-স্ব অবস্থান থেকে এগিয়ে আসতে হবে। মায়েরাই পারে তাদের সন্তানদের উন্নত ভবিষ্যৎ নিশ্চিত করতে। পাশাপাশি সমাজে শান্তি প্রতিষ্ঠার ক্ষেত্রে প্রত্যেক পরিবারে শান্তি প্রতিষ্ঠা করতেও প্রথমেই ভুমিকা রাখতে হবে মায়েদের। তাহলেই মাদক নির্মুলে প্রশাসনে জিরো টলারেন্স নীতি বাস্তবায়িত হবে বলেও জানান বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া।

এসময় অন্যান্যের মধ্যে দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হোসেন, দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা,দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুজিবর রহমান,সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিউল বশার,উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুল হাই রকেট, কৃষি কর্মকর্তা জসীম উদ্দীন,সিনিয়র মৎস্য কর্মকর্তা বদরুজ্জামান, মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহার,শিক্ষা কর্মকর্তা প্রনব কুমার মল্লিক সহ সকল দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক ও উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা ৮ শতাধিক মায়েরা উপস্থিত ছিলেন।