Spread the love

খাজরা প্রতিনিধি: ভক্তিই বল,নামই সম্বল। হর্ষে প্রভু কহে,শুন স্বরুপ রাম রায়,নাম সংকীর্ত্তন,কলৌ পরম উপায়।

আজ থেকে বিশ্ব মানবতার সকল জীবের সেবা,শান্তি ও কল্যান কামনায় বাংলাদেশের শীর্ষ দলের পরিবেশনায় ১৬ প্রহর ব্যাপি শ্রী শ্রী তারকব্রম্ম মহানাম অনুষ্ঠিত হতে যাচ্ছে আশাশুনি উপজেলার ৮নং খাজরা ইউনিয়নের দেয়াবর্ষিয়া(ফটিকখালী) সার্বজনীন রাধা কৃষ্ণ মন্দিরে।

অনুষ্ঠান সূচীর মধ্যে ছিল-সোমবার ভাগবত পাঠ ও আলোচনা। আলোচনা করবেন বিল্বমঙ্গল দেবনাথ,বুধহাটা ও প্রদ্যুৎ কুমার বিশ্বাস,সাতক্ষীরা। মঙ্গল বার মহা নামযজ্ঞের অধিবাস,মঙ্গলঘট স্থাপন। বুধবার ও বৃহস্পতিবার ১৬ প্রহর ব্যাপি অখন্ড শ্রী শ্রী তারকব্র² মহানাম সংকীর্ত্তন।

শুক্রবার প্রাতে কুঞ্জভঙ্গ,নগর সংকীর্ত্তন,প্রসাদ বিতরন ও মহিষাডাঙ্গার তরুন নাট্য সংস্থার শ্রেষ্ঠ শিল্পীদের পরিবেশনায় ধর্মীয় যাত্রাপালা অনুষ্ঠিত হবে।

নামাবলী পরিবেশনায় কৃষ্ণ ভক্ত সম্প্রদায়-খুলনা,প্রভু নিতাই সম্প্রদায়-দাকোপ, শান্তি নিকেতন সম্প্রদায়-মানিকগঞ্জ,আদি রামকৃষ্ণ সম্প্রদায়-বাগেরহাট,প্রভু প্রিয়া সম্প্রদায়-গোপালগঞ্জ, লক্ষী প্রিয়া সম্প্রদায়-খুলনা।

মহানাম অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন প্রদীপ কুমার মন্ডল। প্রধান অতিথিঃ অধ্যাপক ডাঃ আ.ফ.ম রুহুল হক-মাননীয় সংসদ সদস্য সাতক্ষীরা-৩,বিশেষ অতিথি-বিপ্লব কুমার নাথ-অফিসার ইনচার্জ আশাশুনি থানা।
প্রধান পৃষ্টপোষক ও সার্বিক পরিচালনায় ঃ এস,এম শাহনেওয়াজ ডালিম,চেয়ারম্যান ৮নং খাজরা ইউপি,আশাশুনি,সাতক্ষীরা। সার্বিক সহযোগিতায়ঃ রামপদ সানা,ইউপি সদস্য-০৪ নং ওয়ার্ড। বিশেষ অতিথিঃ বিশ্বনাথ ঘোষ,সমরিন কুমার সাধু,শম্ভুজীত মন্ডল,প্রাননাথ দাশ,ঠাকুরদাশ মন্ডল।
তাং-১২/০৩/২০১৯