কুলিয়ায় মৎস্য ঘের দখলকালে হামলায় বৃদ্ধসহ আহত তিন – Satkhira Vision

March 8, 2021, 9:27 pm

সংবাদ শিরোনাম :
অসুস্থ্য আ’লীগ নেতাকে দেখতে গেলেন সদর উপজেলা চেয়ারম্যান বাবু তালা: বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন এনইউবিটি খুলনাতে ৭মার্চ উপলক্ষ্যে আলোচনা সাতক্ষীরা: পাথরের ভেতর ইটের ‘খোয়া’ হাতেনাতে ধরলেন ইঞ্জিনিয়ার(ভিডিও).. তালা: মাটি কাটতেই বেরিয়ে এলো ৪০০ বছরের পুরাতন স্বর্ণ স্বাদৃশ্য মূর্তি সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে বাপী-হাবিব-সুজন প্যানেলের ১৩টি পদের মধ্যে ১২টিতে জয় জিমের পাশে “মানবতার সিঁড়ি” সাতক্ষীরার চোরাই গরু ডুমুরিয়ায় উদ্ধার: ২ চোর আটক কলারোয়া: আ’লীগ নেতার মাথায় পিস্তল ঠেকিয়ে দলীয় প্যাডে স্বাক্ষর নিলেন চেয়ারম্যান প্রার্থী জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা
কুলিয়ায় মৎস্য ঘের দখলকালে হামলায় বৃদ্ধসহ আহত তিন

কুলিয়ায় মৎস্য ঘের দখলকালে হামলায় বৃদ্ধসহ আহত তিন

দেবহাটা প্রতিনিধি: দেবহাটার কুলিয়াতে জোর পুর্বক মৎস্য ঘের দখলকালে হামলা ও মারপিটে দাউদ আলী গাজী (৭০) নামের এক বৃদ্ধ সহ একই পরিবারের ৩ জন গুরুতর আহত হয়েছে।

মঙ্গলবার সকাল ৯টার দিকে কুলিয়া ইউনিয়নের নুনেখোলা গ্রামে এঘটনা ঘটে।

এসময় দখলকারীদের হামলা ও মারপিটে মৃত ছাকাত গাজীর পুত্র বৃদ্ধ দাউদ আলী গাজী,তার স্ত্রী হোসনেয়ারা ও পুত্রবধু সালেহা খাতুন গুরুতর আহত হন। বর্তমানে আহতরা সখিপুরস্থ দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও আহতদের অভিযোগে জানা গেছে,কুলিয়ার নুনেখোলা গ্রামের বসতবাড়ী সহ মালিকানাধীন সাড়ে ৪ বিঘার একটি মৎস্য ঘের ২ যুগেরও বেশী সময় ধরে শান্তিপুর্ণ বসবাস ও ভোগদখল করে আসছিলেন বৃদ্ধ দাউদ আলীর পরিবার। এরই মধ্যে ওই বসতভিটা সহ মৎস্য ঘেরটিতে নজর পড়ে স্থানীয় সুভাস গাইনের দুই ছেলে অরবিন্দু গাইন ও কার্তিক গাইনের। মঙ্গলবার সকাল ৯ টার দিকে অরবিন্দু গাইন ও কার্তিক গাইন ১৫/২০ জন ভাড়াটে লোক নিয়ে তাদের মৎস্য ঘেরের বেড়ীবাধ কেটে জোর পুর্বক দখলে নিতে থাকে। এসময় বাঁধা দিতে গেলে বৃদ্ধ দাউদ গাজী,তার স্ত্রী হোসনেয়ারা ও পুত্রবধু সালেহা খাতুনকে বেধড়ক মারপিট করে দখলকারীরা। মারপিটকালে দাউদ গাজী,সালেহা খাতুন গুরুতর জখম হওয়ার পাশাপাশি হামলাকারীরা তার স্ত্রী হোসনেয়ারার মাথা ফাটিয়ে দেয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত জবরদখল কারীদের বিরুদ্ধে দেবহাটা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিলো বলে জানা গেছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT