দেবহাটায় সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রী নিহত, সড়ক অবরোধ, গাড়ী ভাঙচুর – Satkhira Vision

May 11, 2021, 7:44 am

দেবহাটায় সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রী নিহত, সড়ক অবরোধ, গাড়ী ভাঙচুর

দেবহাটায় সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রী নিহত, সড়ক অবরোধ, গাড়ী ভাঙচুর

মোমিনুর রহমান, দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় সড়ক দুর্ঘটনায় প্রথম শ্রেণির ছাত্রী শিশু জ্যোতির (৮) মর্মান্তিক মৃত্যু হয়েছে।

সোমবার সকাল সাড়ে ৮টার দিকে সখিপুর সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজের সামনে সাতক্ষীরা-কালীগঞ্জ মহাসড়কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনার ঘটনাটি ঘটে।

নিহত জ্যোতি সখিপুর গ্রামের হুমায়ুন কবিরের মেয়ে ও সখিপুর দীঘিরপাড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেনীর ছাত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিদিনের ন্যায় সোমবার সকালে সাতক্ষীরা-কালীগঞ্জ মহাসড়কটি পার হয়ে স্কুলে যাচ্ছিল জ্যোতি। এসময় সাতক্ষীরা অভিমুখ থেকে কালীগঞ্জ গামী একটি হলুদ রংয়ের পিকআপ জ্যোতিকে পিষ্ট করে চলে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এদিকে জ্যোতির মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে সরকারি কেবিএ কলেজের সামনে সাতক্ষীরা কালীগঞ্জ মহাসড়কটি প্রায় দু’ঘন্টা অবরোধ করে রাখে বিক্ষুদ্ধ শিক্ষার্থী ও এলাকাবাসীরা।

এসময় তারা একটি পিকআপ ভাঙচুর করে মহাসড়কের ওপর উল্টে ফেলে রাখার পাশাপাশি রাস্তায় গাছ,স্কুলের বেঞ্চ রেখে মহাসড়কটি পুরোপুরি অবরোধ করে রাখে। পরে দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার ইকবাল হোসেন, দেবহাটা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহার নেতৃত্বে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব নাথ সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ওখানকার পরিস্তিতি এখন স্বাভাবিক আছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT