Spread the love

ফিরোজ জোয়ার্দ্দার: সাতক্ষীরার কলারোয়ার নৌকার পোষ্টার টানাতে যেয়ে আনারস প্রতীকের প্রার্থীর কর্মীদের সন্ত্রাসী হামলার শিকার হয়ে জখম হয়েছেন নৌকা প্রতীকের কর্মীরা।

শনিবার রাতে কলারোয়ার কামারালী বাজারে এ ঘটনা ঘটে। 

জখম অবস্থায় উদ্ধার করে আহতদের রাতেই সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

আহতরা হলেন, কলারোয়ার যুগিখালী গ্রামের মশিয়ার রহমানের ছেলে ঢাকা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র আক্তারুজ্জামান (২৪) ও তার সহদর ভাই শরিফুল ইসলাম (২১) এবং তার চাচাতো ভাই মইদুল ইসলামের ছেলে আল মাসুদ (২০)।

যুগিখালী ইউনিয়নের চেয়ারম্যান রবিউল হাসান বলেন, শনিবার (৯ই মার্চ) রাত ১১ টার দিকে উপজেলার যুগিখালী ইউনিয়নের কামরালী বাজারে আমার নেতৃত্বে ফিরোজ আহম্মেদ স্বপনের নৌকার পোস্টার টাঙ্গানো সময় বিদ্রোহী প্রার্থী আমিনুল ইসলাম লাল্টুর আনারস প্রতিকের সমর্থক হত্যা প্রচেষ্টা মামলার এজাহারভুক্ত আসামী এরশাদ আলী মেম্বারের নেতৃত্বে শাহাজান, মফিজুল গাজী, আব্দুল ওহাব জনি, হিরা মাস্টার, কামরুল ও ওহিদুজ্জামান পিন্টুসহ অঙ্গত কয়েকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে তাদের উপর অতর্কিত হামলা চালায়। 
হামলাকারীরা আহতদের মাথায় রামদা দিয়ে কুপিয়ে জখম করে। আহতদের মধ্যে দুজনের অবস্থা গুরুত্বর হওয়ার তাদের উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে জানার জন্য কলারোয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম লাল্টুর মোবাইলে কল করলে তিনি রিসিভ করেন নি। 

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুজ্জামান বলেন,  খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তিনি আরো বলেন, এ ঘটনায় এখনও কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ দিলে  দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।