দুর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে আশাশুনিতে অংকন, রচনা ও কবিতা লেখন প্রতিযোগিতা অনুষ্ঠিত – Satkhira Vision

March 4, 2021, 6:24 pm

সংবাদ শিরোনাম :
দুর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে আশাশুনিতে অংকন, রচনা ও কবিতা লেখন প্রতিযোগিতা অনুষ্ঠিত

দুর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে আশাশুনিতে অংকন, রচনা ও কবিতা লেখন প্রতিযোগিতা অনুষ্ঠিত

আশাশুনি প্রতিনিধি: জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস- ২০১৯ উপলক্ষে আশাশুনিতে অংকন, রচনা ও কবিতা লেখন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকালে এতিম ও প্রতিবন্ধী ছেলেমেয়েদের জন্য কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র হল রুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ আশাশুনি এপি’র আয়োজনে শিশু ফোরামের ৬০ জন সদস্য দুর্যোগ দিবসের উপর এ প্রতিযোগিতায় অংশ নেয়।

রচনা প্রতিযোগিতায় খরিয়াটি গ্রামের হাসিবুর রহমান লিমন ১ম, যদুয়ারডাঙ্গা গ্রামের শিউলী সরকার ২য় ও কাদাকাটির দীপ্তি মন্ডল ৩য় স্থান অধিকার করে। কবিতা লেখন প্রতিযোগিতায় শ্রীউলার জি এম শাহিন হোসেন ১ম, ঝিকরার বৃষ্টি সরকার ২য় ও সোদকনার চিন্তামনি পাল ৩য় স্থান অধিকার করে।

চিত্রাঙ্কন প্রতিযোগিতায় টেংরাখালীর সত্য প্রিয় রায় ১ম, মানিকখালী গ্রামের সুরঞ্জনা সানা ২য় ও টেংরাখালী গ্রামের রাধিকা মন্ডল ৩য় স্থান অধিকার করে।

ওয়ার্ল্ড ভিশনের প্রোগ্রাম অফিসার সুজিৎ মন্ডলের সঞ্চালনায় অনুষ্ঠানে ইউএনও প্রতিনিধি আশাশুনি সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিরঞ্জন কুমার মন্ডল, প্রোগ্রাম অফিসার মানিক হালদার, প্রোগ্রাম অফিসার এলিন মন্ডল, কুন্দুড়িয়া ভিডিসি সভাপতি তরুন কুমার সরকার প্রমুখ উপস্থিত ছিলেন ও আলোচনা রাখেন। সবশেষে প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT