কলারোয়ায় আনারসের কর্মীদের হামলায় জখম নৌকার কর্মীরা – Satkhira Vision

May 15, 2021, 1:45 pm

সংবাদ শিরোনাম :
সুন্দরবনে বাঘের আক্রমণে মৌয়াল নিহত সাতক্ষীরা: ঈদ সামগ্রী নিয়ে অসহায়ের বাড়ি বাড়ি ছুটছেন সাঈদ হারানো টাকার ব্যাগ মালিককে ফিরিয়ে দিলেন পুলিশ সদস্য মোহায়মেনুল তালা: অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন সাংবাদিক নজরুল ইসলাম সাতক্ষীরা: এতিমদের সাথে ছাত্রলীগের ইফতার সাতক্ষীরা: সাপ্তাহিক সূর্যের আলোর উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী হত্যা মামলায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার সাতক্ষীরা: ভুল নাম্বারে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করলো পুলিশ শ্যামনগর: আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা প্যাকেজ বিতরণ তালাঃ হাজরাকাটীর সেলিম গাজীর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ 
কলারোয়ায় আনারসের কর্মীদের হামলায় জখম নৌকার কর্মীরা

কলারোয়ায় আনারসের কর্মীদের হামলায় জখম নৌকার কর্মীরা

ফিরোজ জোয়ার্দ্দার: সাতক্ষীরার কলারোয়ার নৌকার পোষ্টার টানাতে যেয়ে আনারস প্রতীকের প্রার্থীর কর্মীদের সন্ত্রাসী হামলার শিকার হয়ে জখম হয়েছেন নৌকা প্রতীকের কর্মীরা।

শনিবার রাতে কলারোয়ার কামারালী বাজারে এ ঘটনা ঘটে। 

জখম অবস্থায় উদ্ধার করে আহতদের রাতেই সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

আহতরা হলেন, কলারোয়ার যুগিখালী গ্রামের মশিয়ার রহমানের ছেলে ঢাকা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র আক্তারুজ্জামান (২৪) ও তার সহদর ভাই শরিফুল ইসলাম (২১) এবং তার চাচাতো ভাই মইদুল ইসলামের ছেলে আল মাসুদ (২০)।

যুগিখালী ইউনিয়নের চেয়ারম্যান রবিউল হাসান বলেন, শনিবার (৯ই মার্চ) রাত ১১ টার দিকে উপজেলার যুগিখালী ইউনিয়নের কামরালী বাজারে আমার নেতৃত্বে ফিরোজ আহম্মেদ স্বপনের নৌকার পোস্টার টাঙ্গানো সময় বিদ্রোহী প্রার্থী আমিনুল ইসলাম লাল্টুর আনারস প্রতিকের সমর্থক হত্যা প্রচেষ্টা মামলার এজাহারভুক্ত আসামী এরশাদ আলী মেম্বারের নেতৃত্বে শাহাজান, মফিজুল গাজী, আব্দুল ওহাব জনি, হিরা মাস্টার, কামরুল ও ওহিদুজ্জামান পিন্টুসহ অঙ্গত কয়েকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে তাদের উপর অতর্কিত হামলা চালায়। 
হামলাকারীরা আহতদের মাথায় রামদা দিয়ে কুপিয়ে জখম করে। আহতদের মধ্যে দুজনের অবস্থা গুরুত্বর হওয়ার তাদের উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে জানার জন্য কলারোয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম লাল্টুর মোবাইলে কল করলে তিনি রিসিভ করেন নি। 

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুজ্জামান বলেন,  খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তিনি আরো বলেন, এ ঘটনায় এখনও কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ দিলে  দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT