হিরো আলম গ্রেফতার! – Satkhira Vision

March 1, 2021, 7:10 pm

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: গাঁজাসহ কুশখালীর প্রফেশনাল মাদক ব্যবসায়ী আজগর গ্রেফতার কলারোয়া: আশা ইলেকট্রিক ওয়ার্কশপে ভয়াবহ অগ্নিকান্ডে ৩লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি সাতক্ষীরা: ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে বিক্ষোভ করোনার ভ্যাক্সিন নিলেন সাতক্ষীরা ভিশনের বার্তা সম্পাদক জাকির সাতক্ষীরা: আশাশুনির জাকিরকে খুনের দায়ে স্ত্রীর যাবজ্জীবন কারাদণ্ড কলারোয়া: ৭টি ব্রান্ড নিয়ে বাপ্পি টেলিকমের নতুন শো-রুম উদ্বোধন স্কুল-কলেজ খুলছে ৩০ মার্চ সঠিক ও নির্ভুল পরিসংখ্যান একটি দেশের উন্নয়নের প্রথম শর্ত সাতক্ষীরা: বর পছন্দ না হওয়ায় নববধূূূর আত্মহত্যা সাতক্ষীরা: ভাটায় যাওয়ার আগেই মাটির ট্রাক্টর কেড়ে নিল ২ শ্রমিকের প্রাণ
হিরো আলম গ্রেফতার!

হিরো আলম গ্রেফতার!

এসভি ডেস্ক: স্ত্রীকে মারধর করার অভিযোগে সিডি ব্যবসায়ী থেকে তারকা বনে যাওয়া হিরো আলমকে আটক করেছে পুলিশ। আজ বুধবার ( ৬ মার্চ) রাত ১০টার দিকে বগুড়া সদর থানার পুলিশ তাকে আটক করে। হিরো আলমের বিরুদ্ধে আজই তার শ্বশুর সাইফুল ইসলাম খোকন বগুড়া সদর থানায় অভিযোগ করেছেন। এ অভিযোগের সত্যতা যাচাই করার জন্য তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বগুড়ার জেলার অতিরিক্ত পুলিশ সুপার আরিফ মন্ডল বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশের এই কর্মকর্তা জানান, ‘হিরো আলমের শ্বশুরের অভিযোগ, আলম তার স্ত্রীকে নিয়মিত মারধর করে। এজন্য তিনি থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। যদি অভিযোগের সত্যতা পাওয়া যায় তবে মামলাটি নথিভুক্ত করে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

সিডি ব্যবসায়ী থেকে তারকা বনে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক আলোচিত হয়েছেন বগুড়ার আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলম। বগুড়া সদরের এরুলিয়া গ্রামে সিডি বিক্রি এবং পরে কেবল সংযোগের ব্যবসা করতেন হিরো আলম। পরে কেবল সংযোগের ব্যবসার সুবাদে মিউজিক ভিডিও তৈরি শুরু করেন। প্রায় ৫০০ মিউজিক ভিডিও এবং ৮০টি ইউটিউব চলচ্চিত্র ছড়িয়ে পড়লে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোয় তাকে নিয়ে ট্রল হয়। ‘মার ছক্কা’ নামে একটি চলচ্চিত্রেও নায়ক চরিত্রে অভিনয় করেন তিনি। বলিউড পরিচালক প্রভাত কুমারের ‘বিজু দ্য হিরো’ নামে একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধও হয়েছেন তিনি। ইয়াহু ইন্ডিয়ার জরিপ অনুযায়ী, ভারতের জনপ্রিয় অভিনেতা সালমান খানের চেয়েও হিরো আলমকে বেশিবার খোঁজা হয়েছে।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়ার-৪ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নিয়েছিলেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার কারণে দেশজুড়ে তাকে নিয়ে আলোচনা হয়।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT