প্রাথমিকের বিদ্যালয়ের শিক্ষকদের ১১ তম গ্রেডের দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন – Satkhira Vision

March 4, 2021, 3:19 am

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: করোনার টিকা নিলেন পিপি আব্দুল লতিফ সাতক্ষীরা: মাহিন্দ্রা চালকদের উপর বাস শ্রমিকদের হামলা, আহত ৮ কলারোয়া: ৯৯ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার কলারোয়া: জাতীয় ভোটার দিবস পালিত  কলারোয়া: ৩টি দোকানসহ একটি বাড়িতে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি শ্যামনগর: এবার কালভার্ট এর উপর পরিত্যাক্ত ব্যাগে মিললো জীবন্ত নবজাতক সাতক্ষীরা: বিদায়ী হাফেজদের পাগড়ি প্রদান করলো আল নূর ফাউন্ডেশন কলারোয়া: কাকডাঙ্গায় পূর্ব শত্রুতার জের ধরে দু’গ্রুপের সংঘর্ষে জখম ৪ সাতক্ষীরা: গাঁজাসহ কুশখালীর প্রফেশনাল মাদক ব্যবসায়ী আজগর গ্রেফতার কলারোয়া: আশা ইলেকট্রিক ওয়ার্কশপে ভয়াবহ অগ্নিকান্ডে ৩লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি
প্রাথমিকের বিদ্যালয়ের শিক্ষকদের ১১ তম গ্রেডের দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন

প্রাথমিকের বিদ্যালয়ের শিক্ষকদের ১১ তম গ্রেডের দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরায় বেতন বৈষম্য দূর করে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের ১১ তম গ্রেডের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (০৭ মার্চ) বেলা ১২টায় পিটিআই প্রশাসনিক ও একাডেমিক ভবনের সামনে ডিপিএড প্রশিক্ষণার্থী শিক্ষকবৃন্দ পিটিআই সাতক্ষীরার আয়োজনে শিক্ষক শরীফুর রহমান সজলের সভাপতিত্বে এ মানববন্ধনে বক্তব্য রাখেন শিক্ষক জাহাঙ্গীর আলম, শেখ বনি আমিন, ইন্দ্রজিৎ, সঞ্জয় ঘোষ, মো. খায়রুল আলম, মো. কামরুল ইসলাম, মো. জাহাঙ্গীর আলম, তালিম হোসেন, মো. মাগফি আজম, ফৌজিয়া মুনমুন, আছমা খাতুন, সৌমেন হাসান খান প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, ‘আমাদের দাবী প্রধান শিক্ষককের পরেই ১১তম গ্রেডে বেতন দিতে হবে। দীর্ঘদিনের দাবীর পরিপ্রেক্ষিতিতে প্রাথমিক শিক্ষকদের গ্রেড পরিবর্তন করে বেতন বাড়ানোর প্রতিশ্রুতি পূরণ করেছে সরকার। প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকদের বেতন বৈষম্য দূরীকরণের জন্য প্রাথমিক শিক্ষকদের বেতন বৈষম্য দূরীকরণে যে উদ্যোগ গ্রহণ করেছে সরকার তার প্রতি আমরা কৃতজ্ঞতা জানাই। এসময় সকল প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও পিটিআই বিপিএড প্রশিক্ষণার্থীরা উপস্থিত ছিলেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT