Spread the love

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা থানা পুলিশের নিষেধাজ্ঞা উপেক্ষা করে মৎস্য ঘের জোর পূর্বক দখলে নিতে ভাড়াটে সন্ত্রাসী বাহিনী কর্তৃক হামলা চালিয়ে লিটন হোসেন (৪২) কে জখমের ঘটনায় ৫ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে দেবহাটা থানায় মামলা দায়ের করা হয়েছে।

বুধবার মারপিটের ঘটনায় আহত লিটনের ভাই মৎস্য ঘের মালিক কামরুল ইসলাম লেলিন বাদী হয়ে দেবহাটা থানায় পিসি ৫০৬(২)/১১৪ এর ১৪৩,৪৪৭,৩২৩,৩২৪,৩২৫,৩২৬,৩০৭,৩৭৯,৪২৭ ধারায় মামলাটি (নং- ০৩) দায়ের করেন।

মঙ্গলবার উপজেলার কামকাটিয়াতে কামরুল ইসলাম লেলিনের মালিকানাধীন মৎস্য ঘের জোর পূর্বক দখলে নিতে সন্ত্রাসী হামলা ও তার ভাইকে জখমের ঘটনায় দায়েরকৃত মামলাটিতে কামকাটিয়া গ্রামের ময়নুদ্দীন ঢালীর ছেলে বাবুরালী ঢালী,হক ঢালী,বাবুল ঢালী,চালতেতলা গ্রামের আরশাদ সরদারের ছেলে রবিউল ইসলাম,খলিশাখালীর মৃত গহর গাজীর ছেলে লুৎফর সহ অজ্ঞাতনামা ৫/৭ জনকে আসামী করা হয়েছে। বর্তমানে মামলার আসামীর এলাকায় আত্মগোপন করে বাদীসহ অন্যান্যদের বিভিন্নভাবে হুমকি দিচ্ছে বলেও অভিযোগ ভুক্তভোগী পরিবারটির।

মামলাটির তদন্তকারি কর্মকর্তা উপ-পরিদর্শক মোস্তাফিজুর রহমান জানান, মামলার আসামীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।