Spread the love

মাসুদ পারভেজ, কালিগঞ্জ প্রতিনিধি: কালিগঞ্জ উপজেলার তারালী ইউনিয়নের প্রধান শিক্ষক বিনয় কুমার ঘোষ স্টোক জনিত কারনে গতকাল সকাল সাড়ে ৬টায় সাতক্ষীরা সদর হাসপাতালে পরলোক গমন করেছেন।

মৃত্যুকালে তার বয়ষ হয়েছিল৫২ বছর। তিনি ইউনিয়নের বাতুয়াডাঙ্গা গ্রমের মৃত্য ভূপতি নাথ ঘোষের পুত্র।  তিনি কৃষ্ণানগর কৃষান মজদুর ইনস্টিটিউড একাডেমী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসাবে দায়িত্বরতো ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পুত্র, ১ কন্যাসহ অশংখ্য গুনোগ্রহি রেখে গেছেন। তার মৃত্যুদেহ বাতুয়াডাঙ্গা সরকারি শ্বসনে শতকার করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার আব্দুল্লা আল-মামুন, কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান, আসান্য উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী সাঈদ মেহেদী, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও সাবেক সহ-সভাপতি নরিম আলী মাষ্টার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক বিষায়ক সম্পাদক আল-মামুন সরদার, রতুনপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক শহিদুল ইসলাম, এ্যডভোকেট হাবিব ফেরদাউজ শিমুল, উপজেলা আওয়ামী তথ্যপ্রযুক্তি লীগের সভাপতি মাসুদ পারভেজ ক্যাপ্টেন, উপজেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক সাজেদুল হক সাজু, অত্র উপজেলার ৩৩টি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগনসহ সুধী ও সাংবাদিক বৃন্দ।