Spread the love

কলারোয়া প্রতিনিধি: একাধিক নারী নির্যাতন মামলাসহ ডিজিটাল নিরাপত্তা আইনে মেহেদী হাসান রাজিব (২৮)কে আটক করেছে কলারোয়া থানা পুলিশ। মেহেদী হাসান রাজিব জামালপুরের রিয়ার বাজার ৮ নং সরদার পাড়া গ্রামের হাবিবুর রহমান হবির ছেলে।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান জানান, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জেল্লাল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে কলারোয়া বাসস্ট্যান্ড থেকে আটক করেন। আটককৃত আসামীর বিরুদ্ধে কলারোয়া থানায় ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনের ২৯/৩১ ধারায় একটি মামলা নং-৩(৩)১৯ রয়েছে। এছাড়া তার বিরুদ্ধে জামালপুর থানায় এফআইআর নং-৪২, পেনাল কোর্ড-১৮৬০, সাতক্ষীরা বিজ্ঞ নারী ও শিশু আদালতে নারী ও শিশু নির্যাতন মামলা নং-৪৪৮/১৮, পারিবারিক মামলা নং-২৯/১৮সহ বিভিন্ন জেলা ও থানায় একাধিক মামলা রয়েছে।

কলারোয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জেল্লাল হোসেন জানান, প্রতারক মেহেদী হাসান রাজিব বিভিন্ন স্থানের সুন্দরী মেয়েদের ফুঁসলিয়ে বিয়ে করে গোপনে অশ্লীল ভিডিও ধারণ করে।

পরে তাদের পরিবারের কাছে মোটা অংকের টাকা দাবী করে। টাকা দিতে না চাইলে গোপনে ধারণ করা অশ্লিল ভিডিও বিভিন্ন মোবাইলের ইমোতে ছেড়ে দেয়। একই ভাবে কলারোয়া উপজেলার কেঁড়াগাছি গ্রামের বাসিন্দা ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালের নার্স এই প্রতারণায় স্বীকার হয়ে কলারোয়া থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। ওই মামলায় মেহেদী হাসান রাজিবকে আটক করা হয়। পরে তাকে সাতক্ষীরা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।