Spread the love

নিজস্ব প্রতিনিধি: আশাশুনি থানার সুযোগ্য অফিসার ইনচার্জ বিপ্লব কুমার দেব নাথের নিদের্শনা মোতাবেক থানা এলাকায় আইন- শৃঙ্খলা রক্ষা, মাদক উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও পৃথক অভিযান পরিচালনাকালে গাঁজা উদ্ধারসহ, জিআর, সিআর মামলার পলাতক ৬ আসামীকে আটক করা হয়েছে।

সোমবার (৪ ঠা মার্চ) রাত্র সাড়ে ৮ টার দিকে থানার এএসআই মাহাবুব হাসান সঙ্গীয় ফোর্সের সহায়তায় উপজেলার কুল্যা গ্রাম থেকে ১০০গ্রাম গাঁজাসহ গুনাকরকাটি গ্রামের মৃত শ্রী মহাদেব অধিকারীর ছেলে শ্রী হারান অধিকারী (৩২) কে আটক করেন।

এ ঘটনায় আটক গাঁজা ব্যবসায়ী মহাদেবের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা নং-(১)৩/১৯ রুজু করা হয়েছে।

অপর এক অভিযানে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত)এসএম আজিজুর রহমানের নেতৃত্বে এএসআই কবীর হোসেনসহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় দীর্ঘদিন পলাতক থাকায় প্রতাপনগর এলাকা দিঘলারাইট গ্রামের আব্দুর রহিমের ছেলে শহিদুল ইসলাম (২৯), বল্লাবপুর গ্রামের আব্দুর রশীদ গাজীর ছেলে আবজাল গাজী (২৫) ও সোদকনা গ্রামের আক্তার মিস্ত্রীর ছেলে খায়রুল আলম (২৮) কে নিজ নিজ বাড়ী থেকে একই রাতে গ্রেফতার করেন।

এছাড়া এএসআই তরুন কৃষ্ণ রায়ের নেতৃত্বে স্থানীয় জনতার সহায়তায় অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকায় অপরাধে জামালনগর গ্রামের মৃত রনজিৎ সরদারের ছেলে ডেভিড সরদার (৪৪) ও বিমল মন্ডলের স্ত্রী জোৎস্না মন্ডল (৪০) কে হাতেনাতে আটক করা হয়।

আটক আসামীদের বিরুদ্ধে থানায় জিআর, সিআর ও নন এফআইআর প্রসিকিউশন দাখিল করা হয়েছে। গ্রেফতারকৃত সকল আসামীকে মঙ্গলবার (৫ ই মার্চ) দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানা যায়।