Spread the love

দেবহাটা প্রতিনিধি: আসন্ন ৫ম দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান ভাইস চেয়াম্যান মাহবুব আলম খোকনের মনোনয়ন বৈধ ঘোষণা করেছেন রিটার্নিং অফিসার ও সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালের নেতৃত্বাধীন আপিল বিভাগ।

রবিবার বেলা ১২ টায় সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয়ে আপিলের শুনানী কার্যক্রমে ঋন খেলাপির অভিযোগের বিপক্ষে সংশ্লিষ্ট ব্যাংকের ছাড়পত্রসহ অন্যান্য কাগজপত্রের ভিত্তিতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাহবুব আলম খোকনের মনোনয়ন পত্রটি বৈধ ঘোষণ করেন আপিল বিভাগের প্রধান এবং জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার এসএম মোস্তফা কামাল।

মনোনয়ন বৈধ ঘোষণার পর মাহবুব আলম খোকন তার প্রতিক্রিয়ায় বলেন, আপিলে সত্যের জয় হয়েছে। আমার বিরুদ্ধে যে ষড়যন্ত্র চলেছিলো, আপিলের শুনানীর মাধ্যমে সত্যের ওপর ভিত্তি করে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তাবৃন্দ আমার মনোনয়ন বৈধ ঘোষণা করেছেন। আমি বিগত ৫ বছর ভাইস চেয়ারম্যান হয়েও মানুষের সেবায় নিয়োজিত ছিলাম। আবারো দেবহাটার গনমানুষের কল্যাণে কাজ করার ব্রত নিয়ে আসন্ন নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি।

আশা করি সাধারন মানুষ কারো দ্বারা প্রভাবিত না হয়ে সঠিক সিদ্ধান্ত নিয়ে তাদের মুল্যবান ভোট দিয়ে আমাকেই উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করবেন।