সাতক্ষীরার বাউকোলার পিকনিকের বাস কেশবপুরের খাদে: নিহত স্কুল ছাত্র – Satkhira Vision

April 15, 2021, 2:44 am

সংবাদ শিরোনাম :
প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক! কলেজ শিক্ষার্থীর মামলায় যুবক গ্রেপ্তার শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর
সাতক্ষীরার বাউকোলার পিকনিকের বাস কেশবপুরের খাদে: নিহত স্কুল ছাত্র

সাতক্ষীরার বাউকোলার পিকনিকের বাস কেশবপুরের খাদে: নিহত স্কুল ছাত্র

এসভি ডেস্ক: সাতক্ষীরার বাউকোলা হতে পিকনিকে যাওয়ার পথে কেশবপুরের শাহপাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস (সাতক্ষীরা জ -১১০০৯২) খাদে পড়ে ঘটনাস্থলেই স্কুল ছাত্র সাব্বির(৭) নিহত হয়েছে।

এ ঘটনায় আরো তিনজন আহত হয়েছে। আহতদের কেশবপুর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
আজ সকালে এ ঘটনা ঘটে।

নিহত সাব্বির সাতক্ষীরা সদরের বাউকোলা গ্রামের কামরুল ইসলামের ছেলে ও বাউকোলা সরকারী প্রাইমারী স্কুলের ২য় শ্রেণির ছাত্র।

কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহিন বলেন, সাতক্ষীরা হতে পিকনিকগামী একটি বাস শাহপাড়া এলাকায় খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই একজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো তিনজন। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ওসি জানান।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT