কলারোয়া উপজেলা নির্বাচন: ক্লান্তিহীন গণসংযোগ করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী আরাফাত হোসেন – Satkhira Vision

March 4, 2021, 7:25 pm

কলারোয়া উপজেলা নির্বাচন: ক্লান্তিহীন গণসংযোগ করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী আরাফাত হোসেন

কলারোয়া উপজেলা নির্বাচন: ক্লান্তিহীন গণসংযোগ করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী আরাফাত হোসেন

ফিরোজ জোয়ার্দ্দার: আগামী ২৪ শে মার্চ কলারোয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আলহাজ্জ্ব আরাফাত হোসেন ক্লান্তিহীনভাবে গণ সংযোগে চালিয়ে যাচ্ছেন।

নির্বাচনকে সামনে রেখে দিনরাত ক্লান্তিহীনভাবে উপজেলার এ প্রান্তে থেকে ও প্রান্তে দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে ছুটে চলেছেন গণ সংযোগে।

সূত্র জানায়, সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক বর্তমান কলারোয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্জ্ব আরাফাত হোসেন এবার দ্বিতীয় বারের মত উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করতে যাচ্ছেন। তিনি ২০১৭ সালের ভাইস চেয়ারম্যান পদে উপ নির্বাচনে দলের তৃণমূলের শতভাগ নেতা-কর্মীদের মতামতের ভিত্তিতে প্রার্থী হয়েছিলেন এবং স্বচ্ছ ভোটের মাধ্যমে বিপুল ভোটে ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হন।

এরপর ২০১৯ সালের ২৪ শে মার্চের নির্বাচনে আবারও একই দলের প্রার্থী হয়ে নির্বাচনের মাঠে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

দলের বিদ্রোহী একটি গ্রুপ আলহাজ্জ্ব আরাফাত হোসেনকে বিজয়ী হতে দেবে না বলে তার বিপক্ষে অবস্থান করে নৌকার প্যানেল প্রার্থীদের বিরুদ্ধে বিরুপ মন্তব্য করে তৃণমূল ভোটারদের কাছে আওয়ামীলীগ তথা শেখ হাসিনাকে হেয় প্রতিপন্ন করার চেষ্টায় লিপ্ত। তবে এবারও তিনি দলের শতভাগ নেতা-কর্মীদের সমর্থন পেয়ে ভোটের মাঠে লড়াই চালিয়ে যাবেন বলে আস্তাভাজন কর্মীরা আত্নপ্রকাশ করেন। যে কোন অপশক্তির বিরুদ্ধে সেচ্ছার কন্ঠে প্রতিবাদ করায় আলহাজ্জ্ব আরাফাত হোসেন সবার কাছে অতি পরিচিত একটি মুখ বা নাম।

মানুষের মুখে মুখে রটে গেছে এবার ভাইস চেয়ারম্যান পদে আলহাজ্জ্ব আরাফাত হোসনকে বিজয়ী করে শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। সে জন্য দলমত নির্বিশেষে সকলের কাছে ভোটের জন্য দোয়া কামনা করেছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী আলহাজ্জ্ব আরাফাত হোসেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT