Spread the love

আশাশুনি প্রতিনিধি: আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় ৬ জন আহত হয়েছেন। গুরুতর আহত ৩ জনকে স্থানীয় ক্লিনিক ও সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার উপজেলার গুনাকরকাটি ব্রীজের উপর ও গাবতলা খেয়াঘাটের কাছে এ দুর্ঘটনা ঘটে। সদর উপজেলার চাঁদপুর গ্রামের মৃত পাশা কর্মকারের মেয়ে পূর্ণিমা রানী (৪৫) পিতার বাড়ি থেকে ইঞ্জিনভ্যান যোগে গুনাকরকাটি ব্রীজ হয়ে গাবতলা সড়ক দিয়ে কাটাখালী গ্রামে যাচ্ছিলেন। বেলা দেড়টার দিকে সড়কের গাবতলা খেয়াঘাটের কাছে পৌছলে সামনের দিক থেকে মাছ বহনে ব্যবহৃত খালি ড্রাম ভর্তি পিক-আপ (নং খুলনা মেট্রো-ন-১১-১৪৬৬) এর সাথে ইঞ্জিন ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ভ্যানযাত্রী পূর্ণিমা মারাত্মক ভাবে জখম হন। চালকসহ অপর একজন সামান্য আহত হন। গুরুতর আহত পূর্ণিমাকে এ্যাম্বুলেন্সযোগে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

অপরদিকে কাদাকাটি ইউনিয়নের ব্রাহ্মণ তেঁতুলিয়া গ্রামের রফিকুল ইসলাম গাজীর পুত্র জোনায়েদ হোসেন তার পিতা ও চাচাকে নিয়ে সাতক্ষীরায় চিংড়ী মাছের রেণু ক্রয়ে যাচ্ছিলেন। বেলা সাড়ে এগারটার দিকে তারা গুনাকরকাটি ব্রীজের উপর পৌছলে বিপরীত দিক থেকে আসা ইঞ্জিন চালিত ভ্যানের সংঘর্ষ হয়।

ভ্যানের এক্সেল এর আঘাতে মটর সাইকেল যাত্রী জাহাঙ্গীর আলি (৪০) আহত হন। তাকে ও ভ্যান চালক মহাজনপুর গ্রামের মৃত মান্নান ঢালীর পুত্র শাহিনুর (১৮) কে স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়।