Spread the love

আশাশুনি প্রতিনিধি: উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়পত্র যাচাই বাছাইকালে ৩ জন ভাইস চেয়ারম্যানপ্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়েছে।

তারা হলেন এমডি ফিরোজ আহম্মেদ, আনিছুর রহমান ও হেনা গাজী। তারা মনোনয়ন বৈধতা পেতে আইনগত কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

আশাশুনি উপজেলায় চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও দু-দুবার নির্বাচিত উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিম ও উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক ও সদর ইউপি সাবেক চেয়ারম্যান এড. শহিদুল ইসলাম পিন্টু মনোনয়ন জমা দিয়েছেন। যাচাই বাছাইকালে তাদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

ভাইস চেয়ারম্যান (সাধারণ) পদে উপজেলা কৃষকলীগ সভাপতি স ম সেলিম রেজা সেলিম, উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ বাচ্চু, অসীম বরণ চক্রবর্তী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি এস এম সাহেব আলি, উপজেলা আ’লীগ সহ-সভাপতি জি এম আক্তারুজ্জামান, উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক মতিলাল সরকার, ব্যবসায়ী এমডি ফিরোজ আহম্মেদ ও অবঃ সেনা সদস্য আনিছুর রহমান মোট ৮জন মনোনয়নপত্র জমা দেন। যাচাই বাছাই কালে এমডি ফিরোজ আহম্মেদ ও আনিছুর রহমানের মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোছাঃ হেনা গাজী (ইউনিয়ন মহিলা আওয়ামীলীগ আহবায়ক) ও মোসলেমা খাতুন (ইউনিয়ন যুব মহিলালীগ সাধারণ সম্পাদক) মনোনয়নপত্র জমাদেন। যাচাই বাছাইকালে হেনা গাজীর মনোনয়নপত্র বাতিল করা হয়।

প্রার্থী ফিরোজ আহম্মেদ, আনিছুর রহমান ও হেনা গাজী মনোনয়নপত্র বৈধতা পেতে আইনী তৎপতরা চালিয়ে যেিচ্ছন।