পৃথক সড়ক দুর্ঘটনায় আশাশুনিতে আহত ছয় – Satkhira Vision

May 14, 2021, 4:07 pm

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: ঈদ সামগ্রী নিয়ে অসহায়ের বাড়ি বাড়ি ছুটছেন সাঈদ হারানো টাকার ব্যাগ মালিককে ফিরিয়ে দিলেন পুলিশ সদস্য মোহায়মেনুল তালা: অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন সাংবাদিক নজরুল ইসলাম সাতক্ষীরা: এতিমদের সাথে ছাত্রলীগের ইফতার সাতক্ষীরা: সাপ্তাহিক সূর্যের আলোর উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী হত্যা মামলায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার সাতক্ষীরা: ভুল নাম্বারে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করলো পুলিশ শ্যামনগর: আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা প্যাকেজ বিতরণ তালাঃ হাজরাকাটীর সেলিম গাজীর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ  কলারোয়া: ফেনসিডিলসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক
পৃথক সড়ক দুর্ঘটনায় আশাশুনিতে আহত ছয়

পৃথক সড়ক দুর্ঘটনায় আশাশুনিতে আহত ছয়

আশাশুনি প্রতিনিধি: আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় ৬ জন আহত হয়েছেন। গুরুতর আহত ৩ জনকে স্থানীয় ক্লিনিক ও সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার উপজেলার গুনাকরকাটি ব্রীজের উপর ও গাবতলা খেয়াঘাটের কাছে এ দুর্ঘটনা ঘটে। সদর উপজেলার চাঁদপুর গ্রামের মৃত পাশা কর্মকারের মেয়ে পূর্ণিমা রানী (৪৫) পিতার বাড়ি থেকে ইঞ্জিনভ্যান যোগে গুনাকরকাটি ব্রীজ হয়ে গাবতলা সড়ক দিয়ে কাটাখালী গ্রামে যাচ্ছিলেন। বেলা দেড়টার দিকে সড়কের গাবতলা খেয়াঘাটের কাছে পৌছলে সামনের দিক থেকে মাছ বহনে ব্যবহৃত খালি ড্রাম ভর্তি পিক-আপ (নং খুলনা মেট্রো-ন-১১-১৪৬৬) এর সাথে ইঞ্জিন ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ভ্যানযাত্রী পূর্ণিমা মারাত্মক ভাবে জখম হন। চালকসহ অপর একজন সামান্য আহত হন। গুরুতর আহত পূর্ণিমাকে এ্যাম্বুলেন্সযোগে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

অপরদিকে কাদাকাটি ইউনিয়নের ব্রাহ্মণ তেঁতুলিয়া গ্রামের রফিকুল ইসলাম গাজীর পুত্র জোনায়েদ হোসেন তার পিতা ও চাচাকে নিয়ে সাতক্ষীরায় চিংড়ী মাছের রেণু ক্রয়ে যাচ্ছিলেন। বেলা সাড়ে এগারটার দিকে তারা গুনাকরকাটি ব্রীজের উপর পৌছলে বিপরীত দিক থেকে আসা ইঞ্জিন চালিত ভ্যানের সংঘর্ষ হয়।

ভ্যানের এক্সেল এর আঘাতে মটর সাইকেল যাত্রী জাহাঙ্গীর আলি (৪০) আহত হন। তাকে ও ভ্যান চালক মহাজনপুর গ্রামের মৃত মান্নান ঢালীর পুত্র শাহিনুর (১৮) কে স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT