Spread the love

এসভি ডেস্ক: কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে বড় ভোটের ব্যবধানে হেরে গেছেন আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী কবিরুজ্জামান মন্টু।

বৃহস্পতিবার সন্ধ্যায় জাতীয় পার্টির প্রার্থী আকলিমা খাতুন লাকীকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে। 

কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে জাতীয় পার্টি থেকে লাঙল প্রতীক নিয়ে অংশগ্রহণ করেছেন কৃষ্ণনগর ইউনিয়নের প্রয়াত চেয়ারম্যান সন্ত্রাসীদের গুলিতে নিহত জাপা নেতা কেএম মোশারফ হোসেনের স্ত্রী আকলিমা খাতুন লাকী। নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে লড়েছেন আওয়ামী লীগ নেতা কবিরুজ্জামান মন্টু এবং আনারস প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে লড়েছেন আব্দুর রহমান।

কালিগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা জামির হায়দার বলেন, কৃষ্ণনগর ইউনিয়নে ২০ হাজার ৫৫৩টি ভোট রয়েছে। কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ৯টি কেন্দ্রে ভোটগ্রহণ হয়েছে। ভোট গণনা শেষে লাঙল প্রতীক পেয়েছে ৭ হাজার ৪৬ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থীর আনারস প্রতীক পেয়েছে ৩ হাজার ৪২১ ভোট আর নৌকা প্রতীক পেয়েছে ২ হাজার ১৩৫ ভোট। ফলাফলে বেসরকারিভাবে জাতীয় পার্টির লাঙল প্রতীকের প্রার্থী আকলিমা খাতুন লাকীকে বিজয়ী ঘোষণা করা হয়।

প্রসঙ্গত, ৯ সেপ্টেম্বর কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কেএম মোশাররফ হোসেনকে (৫২) গুলি ও কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। তার মৃত্যুর পর আজ এখানে উপ-নির্বাচন হয়। নির্বাচনে তার স্ত্রী জয়ী হন।