Spread the love

মমিনুর রহমান,দেবহাটা প্রতিনিধি: আসন্ন দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলা চেয়ারম্যান পদে ৫,ভাইস চেয়ারম্যান পদে ৫ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ প্রার্থী মিলিয়ে মোট ১৪ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

মঙ্গলবার নির্বাচন কমিশনের নির্ধারিত মনোনয়ন দাখিলের শেষ দিনে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলা রিটার্নিং কর্মকর্তা ও নির্বাহী অফিসার ইকবাল হোসেনের কাছে স্ব-স্ব মনোনয়ন পত্র জমা দেন ৩ পদের ১৪ প্রার্থী।

দেবহাটা উপজেলা নির্বাচন কমিশনারের কার্যালয় থেকে পাওয়া তথ্য মোতাবেক মনোনয়ন পত্র জমা দেয়া প্রার্থীদের মধ্যে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত উপজেলা চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আব্দুল গনি, ৯নং সেক্টরের সাব সেক্টর কমান্ডার ক্যাপ্টেন শাহজান মাষ্টারের ছেলে সাইদ মাহফুজুর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান এ্যড. সম গোলাম মোস্তফা, বর্তমান ভাইস চেয়ারম্যান মাহবুব আলম খোকন।

ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর, যুবলীগের সাবেক সাধারন সম্পাদক মনিরুল ইসলাম মনি, জাতীয় পার্টির (জাপা) আনিছুর রহমান বকুল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান সবুজ মনোনয়ন দাখিল করেছেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা আওয়ামীলীগের সভানেত্রী মিসেস আমেনা রহমান, প্রিয়াংকা রানী, জিএম স্পর্শ এবং আফরোজা পারভীন।

মঙ্গলবার সকাল থেকে এসকল প্রার্থীরা দলীয় নেতাকর্মী ও সমর্থকদের দিয়ে উৎসবমুখর পরিবেশে দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং কর্মকর্তা ইকবাল হোসেনের কাছে মনোনয়ন জমা দেন।

এছাড়াও ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) পক্ষ থেকে চেয়ারম্যান পদে ওজিয়ার রহমান এবং ভাইস চেয়ারম্যান পদে সাংবাদিক রিয়াজুল ইসলাম রানা জেলা রির্টানিং অফিসারের কার্যালয়ে মনোনয়ন পত্র জমা দিয়েছেন।