ভূয়সী প্রশংসা ও ফুলেল শুভেচ্ছায় ভাসছেন নড়াইল পুলিশ সুপার – Satkhira Vision

March 4, 2021, 3:32 pm

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: ৫০ বোতল ফেনসিডিলসহ কাথন্ডার মাকফুর গ্রেফতার সাতক্ষীরা: করোনার টিকা নিলেন পিপি আব্দুল লতিফ সাতক্ষীরা: মাহিন্দ্রা চালকদের উপর বাস শ্রমিকদের হামলা, আহত ৮ কলারোয়া: ৯৯ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার কলারোয়া: জাতীয় ভোটার দিবস পালিত  কলারোয়া: ৩টি দোকানসহ একটি বাড়িতে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি শ্যামনগর: এবার কালভার্ট এর উপর পরিত্যাক্ত ব্যাগে মিললো জীবন্ত নবজাতক সাতক্ষীরা: বিদায়ী হাফেজদের পাগড়ি প্রদান করলো আল নূর ফাউন্ডেশন কলারোয়া: কাকডাঙ্গায় পূর্ব শত্রুতার জের ধরে দু’গ্রুপের সংঘর্ষে জখম ৪ সাতক্ষীরা: গাঁজাসহ কুশখালীর প্রফেশনাল মাদক ব্যবসায়ী আজগর গ্রেফতার
ভূয়সী প্রশংসা ও ফুলেল শুভেচ্ছায় ভাসছেন নড়াইল পুলিশ সুপার

ভূয়সী প্রশংসা ও ফুলেল শুভেচ্ছায় ভাসছেন নড়াইল পুলিশ সুপার

উজ্জ্বল রায়, নড়াইল প্রতিনিধি: নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) নড়াইলে ২৮ ফেব্রুয়ারি ২০১৮ তারিখে যোগদানের পর থেকে অদ্যাবধি অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে চলেছেন।

তাঁর বিচক্ষণতা ও সঠিক দিকনির্দেশনার ফলে অশান্ত নড়াইল আজ অনেকটাই শান্ত। এ সব বিষয় অবলোকন করে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজা ও নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরাসহ নড়াইলের সর্বস্তরের জনগণ তাঁর ভূয়সী প্রশংসা করেছেন।

সঠিকভাবে দায়িত্ব পালনের এক বর্ষপূর্তি হওয়ায় নড়াইলের পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা জানান নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজা ও নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা।

বুধবার (২৭ ফেব্রæয়ারি) দুপুর ১২টায় নড়াইলের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভা চলাকালে পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।

নড়াইল জেলা পুলিশের এক পরিসংখ্যান থেকে জানা যায়, নড়াইলের পুলিশ সুপার নড়াইলে ২০১৮ সালে যোগদানের পর মামলার পরিমাণ দাঁড়িয়েছে ১০৫৮টি। অথচ ২০১৭ সালে মামলার পরিমাণ ছিল ১৪১৮ টি। অর্থাৎ এ পুলিশ সুপার নড়াইলে যোগদানের পর মামলার সংখ্যা এক বছরে কমেছে ৩৬০ টি।

মতবিনিময় সভা চলাকালে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজা ও নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা যৌথভাবে জানান, নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) গ্রাম দাঙ্গা-হাঙ্গামা রোধেও কাজ করে চলেন। অভিযোগকারীদের নিকট থেকে প্রাপ্ত তথ্য উপাত্ত নিয়ে সরেজমিনে তদন্তপূর্বক অনেক সমস্যার সমাধান করে থাকেন।

এছাড়াও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণাসহ ক্লিন নড়াইল গ্রীন নড়াইল গড়ার লক্ষেও তাঁর ভূমিকা অপরিসীম। সব মিলিয়ে এ সকল ভালো কাজের উৎসাহস্বরূপ পুলিশ সুপারকে যৌথভাবে ফুলেল শুভেচ্ছা জানান নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজা ও নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT