ফেন্সিডিল ও ইয়াবাসহ সাতক্ষীরায় পুলিশের অভিযানে আটক ৬০ – Satkhira Vision

March 2, 2021, 7:02 am

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: গাঁজাসহ কুশখালীর প্রফেশনাল মাদক ব্যবসায়ী আজগর গ্রেফতার কলারোয়া: আশা ইলেকট্রিক ওয়ার্কশপে ভয়াবহ অগ্নিকান্ডে ৩লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি সাতক্ষীরা: ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে বিক্ষোভ করোনার ভ্যাক্সিন নিলেন সাতক্ষীরা ভিশনের বার্তা সম্পাদক জাকির সাতক্ষীরা: আশাশুনির জাকিরকে খুনের দায়ে স্ত্রীর যাবজ্জীবন কারাদণ্ড কলারোয়া: ৭টি ব্রান্ড নিয়ে বাপ্পি টেলিকমের নতুন শো-রুম উদ্বোধন স্কুল-কলেজ খুলছে ৩০ মার্চ সঠিক ও নির্ভুল পরিসংখ্যান একটি দেশের উন্নয়নের প্রথম শর্ত সাতক্ষীরা: বর পছন্দ না হওয়ায় নববধূূূর আত্মহত্যা সাতক্ষীরা: ভাটায় যাওয়ার আগেই মাটির ট্রাক্টর কেড়ে নিল ২ শ্রমিকের প্রাণ
ফেন্সিডিল ও ইয়াবাসহ সাতক্ষীরায় পুলিশের অভিযানে আটক ৬০

ফেন্সিডিল ও ইয়াবাসহ সাতক্ষীরায় পুলিশের অভিযানে আটক ৬০

এসভি ডেস্ক: সাতক্ষীরা জেলা ব্যাপী পুলিশের মাদক বিরোধী ও বিশেষ অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ীসহ ৬০ জনকে আটক করা হয়েছে।

আটকের সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ফেন্সিডিল ও ইয়াবা।

এ সময় তাদের বিরুদ্ধে ৮ টি মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার সকাল থেকে বুধবার (২৭ ই ফেব্রুয়ারী) সকাল পর্যন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আরো পড়ুন: কালিগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নূর ইসলাম নিহত: ড্রাইভার আটক

সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক আজম খান জানান, আটকদের মধ্যে, সাতক্ষীরা সদর থানা থেকে ১৪ জন, কলারোয়া থানা থেকে ৬ জন, তালা থানা থেকে ৫ জন, কালীগঞ্জ থানা থেকে ৯ জন, শ্যামনগর থানা থেকে ৭ জন, আশাশুনি থানা থেকে ৮ জন, দেবহাটা থানা থেকে ৩ জন ও পাটকেলঘাটা থানা থেকে ৮ জনকে আটক করা হয়।

আটকদের বিরুদ্ধে মাদক ও নাশকতাসহ বিভিন্ন অভিযোগ মামলা রয়েছে।

আটকদের বুধবার দুপুরে সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT