এবার দেবহাটায় যাত্রীবাহী বাসের চাপায় দুই সন্তানের জননী নিহত – Satkhira Vision

March 5, 2021, 9:54 pm

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরার চোরাই গরু ডুমুরিয়ায় উদ্ধার: ২ চোর আটক কলারোয়া: আ’লীগ নেতার মাথায় পিস্তল ঠেকিয়ে দলীয় প্যাডে স্বাক্ষর নিলেন চেয়ারম্যান প্রার্থী জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির কমিটি গঠিত শ্যামনগর: প্রাইভেটকারে ঘুরতে বের হয়ে লাশ হলেন শ্যালক-বোনাই! তালা: কিশোরীকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার সাতক্ষীরা: খাবারের প্রলোভন দেখিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ করলো বৃদ্ধ জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: ৫০ বোতল ফেনসিডিলসহ কাথন্ডার মাকফুর গ্রেফতার সাতক্ষীরা: করোনার টিকা নিলেন পিপি আব্দুল লতিফ
এবার দেবহাটায় যাত্রীবাহী বাসের চাপায় দুই সন্তানের জননী নিহত

এবার দেবহাটায় যাত্রীবাহী বাসের চাপায় দুই সন্তানের জননী নিহত

দেবহাটা প্রতিনিধি: দেবহাটার কুলিয়াতে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় দুই সন্তানের জননী সাবিকুন্নাহার(২৭) নিহত হয়েছেন। নিহত গৃহবধু কুলিয়ার বহেরা গ্রামের হযরত আলীর স্ত্রী।

বুধবার সন্ধ্যা ৭ টার দিকে কুলিয়া গার্লস স্কুল সংলগ্ন এলাকায় সাতক্ষীরা-কালীগঞ্জ মহাসড়কে এ দূর্ঘটনার ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দূর্যোগপূর্ণ আবহাওয়ায় বৃষ্টি চলাকালীন মোটর সাইকেল যোগে কালীগঞ্জ থেকে স্বামীর সাথে সন্তানসহ বহেরাস্থ বাড়ীর উদ্দেশ্যে ফিরছিলেন । পথিমধ্যে কুলিয়া গার্লস স্কুল সংলগ্ন এলাকায় পৌছালে প্রচন্ড বৃষ্টিপাত ও রাস্তার উপরে থাকা কাঁদায় মোটর সাইকেলের চাকা পিছলে রাস্তার ওপরেই ছিটকে পড়েন তারা।

আরো পড়ুন: ঠিকাদারের গাফিলতি: আশাশুনির দরগাহপুরে সড়কের অবস্থা শোচনীয়!

এসময় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুত গতির যাত্রীবাহী বাস গৃহবধুকে চাপা দিয়ে চলে গেলে তিনি ঘটনাস্থলেই নিহত হন। তবে মর্মান্তিক এ দূর্ঘটনায় কবলে সাবিকুন্নাহার নিহত হলেও তার সন্তান এবং স্বামী হযরত আলী প্রাণে বেচেঁ গেছেন বলে নিশ্চিত করেছেন পরিবারের সদস্যরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা জানান,খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে পুলিশের পক্ষ থেকে ময়নাতদন্তের জন্য নিয়ে আসা হয়েছে।

তবে দূর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে ঘাতক বাসটি সম্পর্কে প্রত্যক্ষদর্শীরা খুব বেশি ধারনা দিতে না পারলেও পুলিশি তদন্ত অব্যাহত রয়েছে বলেও জানান ওসি।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT