সাতক্ষীরায় পাজেরোর পেট থেকে উদ্ধার ১০০০ বোতল ফেন্সিডিল – Satkhira Vision

February 27, 2021, 6:40 am

সংবাদ শিরোনাম :
মুশতাকের মৃত্যুতে ১৩ রাষ্ট্রদূতের উদ্বেগ স্কুল-কলেজ খোলার সিদ্ধান্ত বিকালে সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে ১৩টি পদের বিপরিতে ৪১ জনের মনোনয়ন পত্র জমা কলারোয়া: ২ কেজি গাঁজাসহ কেঁড়াগাছীর উজ্জ্বল আটক দেবহাটা: হ্যান্ডকাপ খুলে পালানো সেই মাদক ব্যবসায়ী ফের গ্রেপ্তার দেবহাটাঃ জমি বিক্রি করতে নিষেধ করায় গর্ভধারিনী ‘মা’কে পিটালো ছেলে! সাতক্ষীরা: বাবার সাথে দেখা করানোর আশ্বাসে ভবানীপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণ দেবহাটা: হ্যান্ডকাপ খুলে মাদক ব্যবসায়ীর পলায়ন! কলারোয়া: সোনাবাড়িয়ায় আওয়ামী লীগের আলোচনা সভা মানুষের সুস্থ জীবনের জন্য নিরাপদ খাদ্যের কোনো বিকল্প নেই: আব্দুল কাইউম সরকার
সাতক্ষীরায় পাজেরোর পেট থেকে উদ্ধার ১০০০ বোতল ফেন্সিডিল

সাতক্ষীরায় পাজেরোর পেট থেকে উদ্ধার ১০০০ বোতল ফেন্সিডিল

এসভি ডেস্ক: সাতক্ষীরার পাটকেলঘাটা এলাকা হতে একটি পাজেরো থেকে ১ হাজার বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করেছে যশোর গোয়েন্দা পুলিশ (ডিবি) । এ সময় গাড়ী ও চালককে আটক করা হয়। তবে পাজেরোর ভেতরে থাকা দুই মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

গাড়ীর ড্রাইভার ঢাকার ধামরাইল থানার কান্দিপুর (ইসলামপুর) গ্রামের আজাদ খানের ছেলে হৃদয় আহমেদ বাবু (৩৫)।

আরো পড়ুন: ‘সঠিক মূল্যে সাতক্ষীরার কৃষকরা সার পাবে’: ডিসি মোস্তফা কামাল

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রাত ৩টার দিকে কেশবপুর থানার বগা মোড় নামকস্থানে সাতক্ষীরা থেকে আসা একটি সাদা রং এর পাজেরো, যার নং-(ঢাকা-মেট্রো-ঘ-১৩-৭২৯৫) কে ব্যারিকেট দেয় যশোর গোয়েন্দা পুলিশ(ডিবি)।

এসময় পাজেরোটি ঘুরিয়ে পাটকেলঘাটার দিকে আসতে চাইলে নিয়ন্ত্রণ হারিয়ে মেলেকবাড়ী নামকস্থানে দূর্ঘটনার শিকার হয় পাজেরোটি। এসময় মারাত্নক আহতাবস্থায় উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

যশোর ডিবি’র পুলিশ পরিদর্শক সৈয়দ আল মামুন জানান, সাতক্ষীরা থেকে কেশবপুর খুলনার উপর দিয়ে মাওয়া হয়ে মাদকদ্রব্য পাচার হবে এমন সংবাদের ভিত্তিতে বগা মোড়ে উপস্থিত হলে মাদকব্যবসায়ীরা আমাদের উপস্থিতি টের পায়। দ্রুত গাড়ী ঘুরিয়ে পাটকেলঘাটার দিকে যাওয়ার সময় আমরাও পিছু নেয়। পথিমধ্যে পাজেরোটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের গুড়ির সাথে ধাক্কা লেগে দূর্ঘটনার শিকার হয়। এসময় পাজেরোতে থাকা ৫ বস্তা হতে ১ হাজার পিস ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ১০ লক্ষ টাকা।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT