‘সঠিক মূল্যে সাতক্ষীরার কৃষকরা সার পাবে’: ডিসি মোস্তফা কামাল – Satkhira Vision

March 8, 2021, 9:57 am

সংবাদ শিরোনাম :
তালা: বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন এনইউবিটি খুলনাতে ৭মার্চ উপলক্ষ্যে আলোচনা তালা: মাটি কাটতেই বেরিয়ে এলো ৪০০ বছরের পুরাতন স্বর্ণ স্বাদৃশ্য মূর্তি সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে বাপী-হাবিব-সুজন প্যানেলের ১৩টি পদের মধ্যে ১২টিতে জয় জিমের পাশে “মানবতার সিঁড়ি” সাতক্ষীরার চোরাই গরু ডুমুরিয়ায় উদ্ধার: ২ চোর আটক কলারোয়া: আ’লীগ নেতার মাথায় পিস্তল ঠেকিয়ে দলীয় প্যাডে স্বাক্ষর নিলেন চেয়ারম্যান প্রার্থী জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির কমিটি গঠিত শ্যামনগর: প্রাইভেটকারে ঘুরতে বের হয়ে লাশ হলেন শ্যালক-বোনাই!
‘সঠিক মূল্যে সাতক্ষীরার কৃষকরা সার পাবে’: ডিসি মোস্তফা কামাল

‘সঠিক মূল্যে সাতক্ষীরার কৃষকরা সার পাবে’: ডিসি মোস্তফা কামাল

এসভি ডেস্ক: সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল বলেছেন, সাতক্ষীরায় সার সংরক্ষণের জন্য একটি সার গুদাম নির্মাণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবগত করা হয়েছে। সাতক্ষীরার ডিলারদের খুলনা থেকে সার আমদানি করতে হবে না। বিধায় সঠিক মূল্যে সাতক্ষীরার কৃষকরা সার পাবে।

তিনি বলেন, ফল ও সবজি সংরক্ষণের বিষয়ে বিবেচনা করে হিমাগার নির্মাণের বিষয়টি গুরুত্বসহকারে দেখা হচ্ছে। এছাড়া কৃষি সম্প্রসারণ অধিদপ্তর সাতক্ষীরা জেলা, উপজেলার সকল কর্মকর্তা মাঠ পর্যায়ের উপ-সহকারী অফিসারবৃন্দ অক্লান্ত পরিশ্রম করে নতুন জাত ও বিভিন্ন প্রযুক্তি কৃষকদের মাঝে হস্তান্তরের মাধ্যমে কৃষি উন্নয়নে ব্যাপক ভূমিকা রেখে চলেছেন। আমি প্রতি মাসে কৃষকদের সাথে এই ধরনের মতবিনিময়ের মাধ্যমে কৃষকদের ভিতরের সমস্যাগুলো জানতে আগ্রহী।

আরো পড়ুন: আশাশুনি থানার এসআই ইসমাইল হোসেন ‘শ্রেষ্ঠ চৌকস পুলিশ কর্মকর্তা’য় তৃতীয়

সোমবার বিকালে শহরের তালতলা সহকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে তৃণমূল পর্যায়ের কৃষকদের সাথে সাতক্ষীরা জেলা প্রশাসকের মতবিনিময় সভায় সাতক্ষীরা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ অরবিন্দ বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মতবিনিময় সভায় ২৫০ জন কৃষক-কৃষাণী উপস্থিত ছিলেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT