Spread the love

এসভি ডেস্ক: চট্টগ্রামে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ময়ূরপঙ্খী উড়োজাহাজ ছিনতাইয়ের চেষ্টাকারীর নাম ও পরিচয় জানা গেছে। তার নাম মো. পলাশ আহমেদ। পলাশের বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের পিরিজপুর গ্রামে। বিমানের যাত্রী তালিকা অনুযায়ী সে অভ্যন্তরীণ রুটের (ঢাকা-চট্টগ্রাম) যাত্রী ছিল। তার নাম উল্লেখ ছিল আহমেদ/মো. পলাশ।

তবে চমক করা খবরটি হচ্ছে বিমান ছিনতাইয়ের চেষ্টাকারী এই পলাশ নিজেকে চিত্রনায়িকা শিমলার স্বামী দাবি করেছিল।

বিমানটির পাইলট জানিয়েছেন, ওই যুবক অস্ত্র ঠেকালেও তার কোনো ক্ষতি করতে চাননি। ভালো আচরণই করেছেন।এদিকে বিমানবন্দরের অন্য একটি সূত্র জানিয়েছে, চিত্রনায়িকা শিমলার প্রেমে ব্যর্থ হয়েই নাকি তিনি এই কাণ্ড ঘটিয়েছেন!

তার পরিবারের সূত্রে জানা যায়, নায়িকা শিমলার জন্য পলাশ ছিল পাগল। বাড়িতেও নায়িকা শিমলাকে বিয়ে করবে বলে জানাত। কিন্তু বাড়ির কেউ এ বিয়েতে রাজি ছিল না। নায়িকা শিমলা প্রায়ই সোনারগাঁয়ের দুধঘাটায় পলাশের বাড়িতে আসতো।

সিভিল এভিয়েশন সচিব মহিবুল হক গণমাধ্যমকে বলেছেন, নায়িকা শিমলার প্রেমে ব্যর্থ হয়ে ওই যুবক এ বিমান ছিনতাইয়ের চেষ্টা করেছিলেন। এ বিষয়ে চিত্রনায়িকা শিমলার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। 

পুলিশের ক্রিমিনাল ডাটাবেজে এই পলাশ আহমেদের নাম থাকলেও, জানা যায় সে ঢাকায় বিভিন্ন নাটক, মিউজিক ভিডিও তৈরী করতো।

এদিকে এই পলাশের ফেসবুক আইডিতে গেলে দেখা যায় তার নাম মাহাদী জাহান লিখা। সেখানে নায়িকা শিমলার সাথে বেশ ঘনিষ্ঠ ছবি দেখা যায়। নায়িকা শিমলাকে একাধিকবার স্ত্রী সম্বোধন করেও পোষ্ট দিয়েছেন নিহত পলাশ।

এদিকে এমন একজন অপরাধীর সাথে নায়িকা শিমলার ঘনিষ্ঠতা নিয়ে মিডিয়াতে প্রশ্ন উঠেছে। যদিও অনেক দিন ধরেই চলচ্চিত্র জগত থেকে লাপাত্তা শিমলা। সর্বশেষ থেকে দুই বছর আগে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে এফডিসি পাড়ায় দেখা গিয়েছিলো। এরপর আর তাকে ক্যামেরার সামনে দেখেনি কেউ।