Spread the love

দেবহাটা প্রতিনিধি: দেবহাটার সখিপুর ইউনিয়ন পরিষদে ২০১৯-২০ অর্থ বছরের ভিজিডি উপকারভোগীদের মাঝে চাউল বিতরণ এবং নারী ও শিশুদের যৌন নিপীড়ন বিরোধী সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১০টায় সখিপুর ইউনিয়ন পরিষদ চত্বরে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে নারী ও শিশুর যৌন নিপীড়ন, বাল্যবিবাহ, নারী নির্যাতন সহ বিভিন্ন বিষয়ে সচেতনতামূলক বক্তব্য রাখেন এবং চাউল বিতরণের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ইকবাল হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুৃন নাহার, ইউপি সচিব গোলাম রব্বানী। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সদস্য মোকলেছুর রহমান, আকবর আলী, পরিতোষ বিশ্বাস, আব্দুল করিম, জগন্নাথ মন্ডল, নির্মল কুমার মন্ডল, মোনাজাত আলী, আবুল হোসেন, হাফিজুর রহমান, রেহানা ইসলাম, আলফাতুন নেছা, আরতী রানী, উদ্যোক্তা এমএ মামুন সহ গ্রামপুলিশ বৃন্দ। এসময় আগামী ২৪ ফেব্রুয়ারী সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন এলজিএসপি কাজে জেলার শেষ্ঠ নির্বাচিত হয়ে গোল্ড মেডেল পুরস্কার পাওয়ায় উপজেলা নির্বাহী অফিসার উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ইউপি চেয়ারম্যান সহ ইউনিয়ন পরিষদের সকল কর্মকর্তা-কর্মচারীদের ধন্যবাদ জানিয়েছেন।