যে এসপি অফিসে দর্শনার্থীদের দেওয়া হচ্ছে নাশতা! – Satkhira Vision

March 4, 2021, 12:40 pm

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: ৫০ বোতল ফেনসিডিলসহ কাথন্ডার মাকফুর গ্রেফতার সাতক্ষীরা: করোনার টিকা নিলেন পিপি আব্দুল লতিফ সাতক্ষীরা: মাহিন্দ্রা চালকদের উপর বাস শ্রমিকদের হামলা, আহত ৮ কলারোয়া: ৯৯ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার কলারোয়া: জাতীয় ভোটার দিবস পালিত  কলারোয়া: ৩টি দোকানসহ একটি বাড়িতে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি শ্যামনগর: এবার কালভার্ট এর উপর পরিত্যাক্ত ব্যাগে মিললো জীবন্ত নবজাতক সাতক্ষীরা: বিদায়ী হাফেজদের পাগড়ি প্রদান করলো আল নূর ফাউন্ডেশন কলারোয়া: কাকডাঙ্গায় পূর্ব শত্রুতার জের ধরে দু’গ্রুপের সংঘর্ষে জখম ৪ সাতক্ষীরা: গাঁজাসহ কুশখালীর প্রফেশনাল মাদক ব্যবসায়ী আজগর গ্রেফতার
যে এসপি অফিসে দর্শনার্থীদের দেওয়া হচ্ছে নাশতা!

যে এসপি অফিসে দর্শনার্থীদের দেওয়া হচ্ছে নাশতা!

উজ্জ্বল রায়, নড়াইল প্রতিনিধি: নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) নড়াইলে যোগদানের পর থেকে তাঁর বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের কারণে সর্বমহলে প্রশংসিত হয়েছেন।

এরই ধারাবাহিকতায় নড়াইল এসপি অফিসে নতুন সংযোজন হয়েছে আপ্যায়নের ব্যবস্থা। সোমবার (২৫ ফেব্রুয়ারি) সকালে নড়াইলের পুলিশ সুপারের কার্যালয়ে সরেজমিনে যেয়ে দেখা যায় পুলিশ সুপারের সাথে দেখা করতে আসা মানুষদের সামনে নাশতার ট্রে। বিষয়টা কিছুটা আগ্রহের সাথে খতিয়ে দেখতে এ প্রতিবেদক যখন দর্শনার্থীদের সাথে কথা বলেন তখন জানতে পারেন এ নাশতাগুলি নড়াইলের এসপি অফিস থেকেই সরবরাহ করা হয়েছে।

জানা গেছে, নড়াইলবাসীর নানা সমস্যা সমাধানকল্পে পুলিশ সুপার নানাবিধ উদ্যোগ গ্রহণ করেছেন। জেলার বিভিন্ন প্রান্ত থেকে আগত দর্শনার্থীদের সাথে বিলম্ব না করেই তিনি সর্বদা তাদের সাথে হাসিমুখে কথা বলেন বলে অনেক দর্শনার্থী জানান। এছাড়াও যদি আগত দর্শনার্থীর সমস্যার সমাধান না দিতে পারেন তাহলে তাকে উপযুক্ত পরামর্শ দিয়েও সহায়তা করেন পুলিশ সুপার। আর এ কারণে দর্শনার্থীরা সন্তোষ প্রকাশ করেছেন।

এ ব্যাপারে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন জানান, পুলিশ জনগণের বন্ধু। আর আমরা যদি জনগণের সাথে সদ্ভাব বজায় রাখতে ব্যর্থ হই তাহলে পুলিশের উপর থেকে জনগণের আস্থা হারিয়ে যাবে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT