ভাগ্নেকে নিয়ে বাড়ি ফেরার আগেই কলারোয়ায় ঘাতক ট্রাক কেড়ে নিলো মামার প্রাণ – Satkhira Vision

February 27, 2021, 6:46 am

সংবাদ শিরোনাম :
মুশতাকের মৃত্যুতে ১৩ রাষ্ট্রদূতের উদ্বেগ স্কুল-কলেজ খোলার সিদ্ধান্ত বিকালে সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে ১৩টি পদের বিপরিতে ৪১ জনের মনোনয়ন পত্র জমা কলারোয়া: ২ কেজি গাঁজাসহ কেঁড়াগাছীর উজ্জ্বল আটক দেবহাটা: হ্যান্ডকাপ খুলে পালানো সেই মাদক ব্যবসায়ী ফের গ্রেপ্তার দেবহাটাঃ জমি বিক্রি করতে নিষেধ করায় গর্ভধারিনী ‘মা’কে পিটালো ছেলে! সাতক্ষীরা: বাবার সাথে দেখা করানোর আশ্বাসে ভবানীপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণ দেবহাটা: হ্যান্ডকাপ খুলে মাদক ব্যবসায়ীর পলায়ন! কলারোয়া: সোনাবাড়িয়ায় আওয়ামী লীগের আলোচনা সভা মানুষের সুস্থ জীবনের জন্য নিরাপদ খাদ্যের কোনো বিকল্প নেই: আব্দুল কাইউম সরকার
ভাগ্নেকে নিয়ে বাড়ি ফেরার আগেই কলারোয়ায় ঘাতক ট্রাক কেড়ে নিলো মামার প্রাণ

ভাগ্নেকে নিয়ে বাড়ি ফেরার আগেই কলারোয়ায় ঘাতক ট্রাক কেড়ে নিলো মামার প্রাণ

ফিরোজ জোয়ার্দ্দার: কলারোয়ায়  ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ৮ম শ্রেণির ছাত্র রায়হান আল কাফি (১৪) নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে চতুর্থ শ্রেণীর ছাত্র ওমর ফারুক(৯)। নিহত ও আহত স্কুল ছাত্র সম্পর্কে মামা-ভাগ্নে।

আহত স্কুল ছাত্রকে পথচারীরা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।

সোমবার (২৫ ই ফেব্রুয়ারী) রাত ৮টার দিকে কলারোয়া পৌর সদরের প্রি- ক্যাডেট স্কুলের সামনে এ ঘটনা ঘটে।

আরো পড়ুন: যে এসপি অফিসে দর্শনার্থীদের দেওয়া হচ্ছে নাশতা!

নিহত স্কুল ছাত্র সাতক্ষীরা সদর উপজেলার ধুলিয়া বালিগাছা গ্রামের হাফেজ মহিদুল ইসলামের ছেলে ও ধুলিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র। আর আহত ছাত্র (ভাগ্নে) একই উপজেলার শাল্লে মাছখোলা গ্রামের আব্দুস সবুরের ছেলে ও শাল্লে প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র।

নিহত কাফির বাবা মহিদুল ইসলাম জানান, কাফি ও ফারুক (মামা- ভাগ্নে) তার দুই জন বাই সাইকেল চালিয়ে বাঁগাআচড়ার খালার বাড়ী থেকে নিজ বাড়ীতে ফেরার পথে ওই স্থানে আসলে বিপরীত দিক থেকে আসা অজ্ঞাত তেলবাহী ট্রাক সামনের দিক থেকে বাই সাইকেলটিকে ধাক্কা দেয়। কাফি বাই সাইকেল থেকে ছিকটে পাঁকা রাস্তার উপর পড়ে গেলে ট্রাকের পিছনের চাকা তার মাথার উপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় ওমর  ফারুক রাস্তায় পড়ে গিয়ে গুরুত্ব আহত হয়।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে স্কুল ছাত্র কাফির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন এবং নিহত কাফির লাশ তার বাবা মহিদুলের কাছে হস্তান্তর করেছেন তবে ঘাতক ট্রাককে আটক করা সম্ভব হয়নি।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুজ্জামান বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT