Spread the love

আশাশুনি প্রতিনিধি: উপজেলা পরিষদ নির্বাচনে এ বি এম মোস্তাকিম আশাশুনি উপজেলায় আওয়ামীলীগ প্রার্থী মনোনীত হওয়ায় বড়দল ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে আনন্দ মিছিল ও আলোচনা সভা করা হয়েছে।

আরো পড়ুন: গণি নৌকা পাওয়ায় পুলিশ সুপার, জেলা আ.লীগ সভাপতি ও এমপি রবিকে ফুলেল শুভেচ্ছা

রবিবার বিকালে ইউনিয়নের গোয়ালডাঙ্গা বাজার বকুলতলা চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক জগদীশ কুমার সানার সভাপতিত্বে ও যুবলীগ নেতা সাংবাদিক এম এম সাহেব আলির সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক বিমল কৃষ্ণ গাইন, সদস্য ও ইউপি মেম্বার আলমগীর হোসেন আঙ্গুর, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ছোহরাব হোসেন, মেম্বার আঃ কাদের, ইউনিয়ন ছাত্রলীগ সেক্রেটারী আবু রায়হান সুমন, হাফিজা খাতুন তমা, আনুলিয়া ছাত্রলীগ সভাপতি জহুরুল ইসলাম, মেম্বার নূর মোহাম্মদ মোল্যা, মুক্তিযোদ্ধা আবুল হোসেন, যুবলীগ সাংগঠনিক সম্পাদকনিরুজ্জামান ডালিম, বড়দল কলেজ ছাত্রলীগ সভাপতি মইনুর, ইমদাদুল হক বাবু, আঃ জব্বার মধু, ইয়াছিন গাজী, মামুন বিল্লাহ, রাজিব আহম্মেদ, আলতাফ হোসেন, আলামিন গাজী, হাবিবুল্লাহ, রবিউল ইসলাম প্রমুখ।

সবশেষে এবিএম মোস্তাকিমকে দলীয় মনোনয়ন দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জ্ঞাপন করে নৌকা প্রতীকের বিজয় ছিনিয়ে আনতে অঙ্গীকারাবদ্ধ হয়ে আনন্দ শোভাযাত্রা বের করা হয়।