দেবহাটায় গণিকে নৌকার মাঝি করায় নতুনভাবে উজ্জীবিত নেতাকর্মীরা – Satkhira Vision

March 8, 2021, 8:48 am

সংবাদ শিরোনাম :
তালা: বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন এনইউবিটি খুলনাতে ৭মার্চ উপলক্ষ্যে আলোচনা তালা: মাটি কাটতেই বেরিয়ে এলো ৪০০ বছরের পুরাতন স্বর্ণ স্বাদৃশ্য মূর্তি সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে বাপী-হাবিব-সুজন প্যানেলের ১৩টি পদের মধ্যে ১২টিতে জয় জিমের পাশে “মানবতার সিঁড়ি” সাতক্ষীরার চোরাই গরু ডুমুরিয়ায় উদ্ধার: ২ চোর আটক কলারোয়া: আ’লীগ নেতার মাথায় পিস্তল ঠেকিয়ে দলীয় প্যাডে স্বাক্ষর নিলেন চেয়ারম্যান প্রার্থী জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির কমিটি গঠিত শ্যামনগর: প্রাইভেটকারে ঘুরতে বের হয়ে লাশ হলেন শ্যালক-বোনাই!
দেবহাটায় গণিকে নৌকার মাঝি করায় নতুনভাবে উজ্জীবিত নেতাকর্মীরা

দেবহাটায় গণিকে নৌকার মাঝি করায় নতুনভাবে উজ্জীবিত নেতাকর্মীরা

মোমিনুর রহমান, দেবহাটা প্রতিনিধি: বহু জল্পনা-কল্পনা, আলোচনা-সমালোচনার অবসান ঘটিয়ে আসন্ন দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে বর্তমান দেবহাটা উপজেলা চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আব্দুল গনিকে দ্বিতীয় বার আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থী মনোনীত করায় জনসাধারনের মাঝে প্রানচাঞ্চল্য ফেরার পাশাপাশি নতুনভাবে উজ্জীবিত হয়ে উঠেছে তৃনমূলসহ দলের সকল পর্যায়ের নেতাকর্মীরা।

শনিবার বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাক্ষরিত পত্রের মাধ্যেমে আলহাজ্ব আব্দুল গনিকে দেবহাটা উপজেলা চেয়ারম্যান প্রার্থী ঘোষণার পর আনন্দ-উল্লাসে প্রানবন্ত হয়ে ওঠে কর্মী-সমর্থক সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আরো পড়ুন: ‘আগামী প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত করে আলোর পথ দেখাতে হবে’: রবি

এসময় উচ্ছাসিত নেতাকর্মীরা দলীয় চেয়ারম্যান প্রার্থী হিসেবে আলহাজ্ব আব্দুল গনিকে নৌকার মাঝি মনোনীত করায় বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

পাশাপাশি নৌকার মাঝি হিসেবে মনোনয়ন পাওয়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আব্দুল গনিকে ফুলের শুভেচ্ছাও জানিয়েছেন দলীয় নেতাকর্মীরা।

উপজেলার বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে আলাপকালে জানা গেছে, আলহাজ্ব আব্দুল গনি আওয়ামী লীগের একজন পরিক্ষিত ও নিবেদিত সৈনিক হিসেবে বেশ জনপ্রিয় সর্বমহলে।

তাছাড়া সৎ, নিষ্ঠাবান হিসেবেও তিনি গ্রহনযোগ্য এবং প্রশংসিত উপজেলাবাসীর কাছে। একাত্তরের রনাঙ্গনের এই বীর যোদ্ধা দীর্ঘদিন নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালনের পাশাপাশি বহু সমাজসেবা মুলোক কর্মকান্ডের সাথেও সম্পৃক্ত থেকে অগ্রণী ভূমিকা রেখেছেন ভুমিহীনসহ অন্যান্য আন্দোলন সংগ্রামে।

২০১৩ সালে নাশকতাকালীন সময়ে জামায়ত অধ্যুষিত এলাকায় সহিংস জামায়ত-শিবিরের বিপক্ষে কঠোর অবস্থানে থেকে জনসাধারনের প্রশংসা ও আস্থা অর্জনের মাধ্যমে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে প্রথম বারের মতো দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন আলহাজ্ব আব্দুল গনি।

পাশাপাশি একাত্তরের বীর মুক্তিযোদ্ধাদের আস্থা ও ভালবাসায় দেবহাটা উপজেলা মুক্তিযোদ্ধা সাংসদের কমান্ডার নির্বাচিত হয়ে নিরলস কাজ করেছেন মুক্তিযোদ্ধাদের কল্যাণে।

তাই বিগত একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মতো আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় কোন্দল ও ব্যাক্তিগত দ্বিধা-দ্বন্দ ভুলে শেখ হাসিনা মনোনীত নৌকার মাঝি উপজেলা চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আব্দুল গনিকে বিজয়ী করতে সকলকে একসাথে নির্বাচনী কার্যক্রমে অংশ নেয়ার অভিমত জানিয়েছেন আওয়ামী লীগের তৃনমুল নেতাকর্মীরা।

নির্বাচন প্রসঙ্গে আলহাজ্ব আব্দুল গনি বলেন,উপজেলার উন্নয়ন সহ মানুষের কল্যাণে সারাজীবন নিবেদিত থাকার পুরষ্কার স্বরুপ জননেত্রী শেখ হাসিনা আমাকে আবারো দলীয় উপজেলা চেয়ারম্যান প্রার্থী মনোনীত করেছেন। আমাকে দলীয় প্রাথী মনোনীত করায় জননেত্র শেখ হাসিনা সহ দলীয় নেতাকর্মী ও উপজেলাবাসীর কাছে আমি চির কৃতজ্ঞ। আমি জনগনের মুল্যবান ভোটে আবারো উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে দেবহাটাকে মাদক, সন্ত্রাস, দুর্নীতিমুক্ত মডেল উপজেলা হিসেবে গড়ে তোলার পাশাপাশি স্বচ্ছতা ও জবাবদিহীতা নিশ্চিত করে সাধারন মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করবো।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT