Spread the love

ফিরোজ জোয়ার্দ্দার: ঢাকা চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে নিহতদের প্রতি গভীর সমবেদনা ও শোক জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন কলারোয়া প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

শুক্রবার (২২ ই ফেব্রুয়ারী) সকালে প্রেসক্লাবের কার্যালয়ে জরুরী সভায় সিদ্ধান্ত মোতাবেক প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠ ও সাধারণ সম্পাদক আব্দুর রহমানের যৌথ স্বাক্ষরিত প্রেসক্লাবের প্যাডে এ শোক জ্ঞাপন ও বার্তা প্রেরণ করা হয়। শোক বার্তায় বলা হয়েছে ঢাকার চকবাজারে ভয়াবহ অগ্নিকান্ডের খবরে আমরা প্রেসক্লাবের কর্মকর্তারা খুবই মর্মহত ও শোকাহত। নিহতদের পরিবারকে সমবেদনা জানাই আর আহতদের দ্রুত আরোগ্য কামনা করি।

বিবৃতিদাতারা হলেন প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠ, সহ সভাপতি হাসান মাহমুদ পলাশ, প্রভাষক সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক জুলফিকারুজ্জামান জিল্লু, রাশেদুল হাসান কামরুল, যুগ্ন সাধারণ সম্পাদক আতাউর রহমান, জাহাঙ্গীর আলম লিটন, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, অর্থ বিষয়ক সম্পাদক এমএ সাজেদ, দপ্তার সম্পাদক ফিরোজ জোয়ার্দ্দার, ক্রিয়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আকবার আলী, নির্বাহী সদস্য মিয়া ফারুক হোসেন স্বপন ও সাইফুল ইসলাম প্রমুখ।