‘শীর্ষ মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে দেবহাটা উপজেলাকে মাদকমুক্ত করা হবে’ – Satkhira Vision

May 15, 2021, 2:24 pm

সংবাদ শিরোনাম :
সুন্দরবনে বাঘের আক্রমণে মৌয়াল নিহত সাতক্ষীরা: ঈদ সামগ্রী নিয়ে অসহায়ের বাড়ি বাড়ি ছুটছেন সাঈদ হারানো টাকার ব্যাগ মালিককে ফিরিয়ে দিলেন পুলিশ সদস্য মোহায়মেনুল তালা: অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন সাংবাদিক নজরুল ইসলাম সাতক্ষীরা: এতিমদের সাথে ছাত্রলীগের ইফতার সাতক্ষীরা: সাপ্তাহিক সূর্যের আলোর উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী হত্যা মামলায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার সাতক্ষীরা: ভুল নাম্বারে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করলো পুলিশ শ্যামনগর: আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা প্যাকেজ বিতরণ তালাঃ হাজরাকাটীর সেলিম গাজীর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ 
‘শীর্ষ মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে দেবহাটা উপজেলাকে মাদকমুক্ত করা হবে’

‘শীর্ষ মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে দেবহাটা উপজেলাকে মাদকমুক্ত করা হবে’

মমিনুর রহমান, দেবহাটা প্রতিনিধি: দেবহাটা উপজেলা থেকে পর্যায়ক্রমে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, ইভটিজিং, বাল্যবিবাহ ও নারী নির্যাতন নির্মূল করার অংশ হিসেবে আবারো মতবিনিময় করেছেন দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা।

বুধবার বিকাল ৪ টায় দেবহাটার থানার আয়োজনে উপজেলার টিকেট সাইক্লোন শেল্টারে মাদক, জঙ্গীবাদ, বাল্যবিবাহ, নারী নির্যাতন রোধের লক্ষ্যে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি’র বক্তব্যকালে দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা বলেন, শীর্ষ মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে দেবহাটা উপজেলাকে মাদকমুক্ত করা হবে। পাশাপাশি সন্ত্রাস, জঙ্গীবাদ ও নারী নির্যাতন বন্ধ করতেও পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী ও জঙ্গীবাদের সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবেনা উল্লেখ করে ওসি বিপ্লব আরো বলেনদেবহাটাকে অপরাধমুক্ত করতে সকল পদক্ষেপই নেবে পুলিশ। তাছাড়া এসব অপরাধীদের গ্রেফতারের ব্যাপারে কারো সুপারিশ বা তদবির আমলে নেয়া হবেনা এবং পর্যায়ক্রমে এদের মদদদাতাদেরও আইনের আওতায় আনা হবে। আর এজন্য উপজেলার সর্বস্তরের মানুষের সহযোগীতাও চেয়েছেন তিনি।

মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন কুলিয়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুল ইসলাম। এছাড়াও দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) উজ্জল কুমার মৈত্র, সেকেন্ড অফিসার নয়ন চৌধুরী, টিকেট সার্বজনীন কালীমন্দিরের সভাপতি প্রভাস চন্দ্র মন্ডল সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ, শিক্ষার্থী ও অবিভাবকরা উপস্থিত ছিলেন।

সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দিলীপ মন্ডল।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT