দেবহাটা প্রতিনিধি: দেবহাটা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক পদে অংশ নেয়া প্রার্থীদের মধ্যে সাংগঠনিক দক্ষতা,দীর্ঘ রাজনৈতিক নেতৃত্বে তৃনমুল নেতাকর্মীদের আস্থা ও জনপ্রিয়তায় প্রতিদ্বন্দীতাপূর্ণ অবস্থানে এগিয়ে রয়েছেন দেবহাটা উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আবীর হোসেন মিঠু।

ইতোমধ্যেই সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম রেজা’র কাছে দেবহাটা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক পদে আবেদন জমা সহ প্রার্থীতা ঘোষনা দিয়ে ছাত্রলীগের সাবেক উপজেলা নেতৃবৃন্দ এবং ইউনিয়ন, ওয়ার্ড পর্যায়ের তৃনমূল নেতাকর্মীদের সাথে নিয়মিত যোগাযোগ স্থাপনের পাশাপাশি শুভেচ্ছা ও মতবিনিময় করছেন ছাত্রলীগ নেতা মিঠু।

দেবহাটার ছাত্রলীগের তৃনমূল নেতাকর্মীদের আস্থাতেই সকলকে সাথে উপজেলা ছাত্রলীগকে সুসংগঠিত ও সংগঠনকে গতিশীল করার প্রত্যয়ে সাধারন সম্পাদক পদে আবেদন জানিয়েছেন ছাত্রলীগ নেতা মিঠু।

বর্তমানে সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজে অনার্স তৃতীয় বর্ষে অধ্যায়নরত তিনি। পর্যায়ক্রমে দীর্ঘদিন যাবৎ দক্ষতার সাথে কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করেছেন ছাত্রলীগ নেতা আবীর হোসেন মিঠু। তার নেতৃত্বে সাংগঠনিক কার্যক্রম গতিশীল হওয়ার পাশাপাশি প্রানচাঞ্চল্য ফিরে আসে সংগঠনটির নেতাকর্মীদের মধ্যে।

ছাত্রলীগ নেতাকর্মীরা জানায়,আবীর হোসেন মিঠু সাধারন সম্পাদকের দায়িত্ব পেলে উপজেলা ছাত্রলীগ সাংগঠনিকভাবে সুসংগঠিত হবে। তাছাড়া দেবহাটা উপজেলা ছাত্রলীগের রাজনীতিতে ইতোপূর্বেও নেতৃত্ব দেয়ার অভিজ্ঞতা ও অবদান থাকায় ছাত্রলীগের সুনাম ও ঐতিহ্য অক্ষুন্ন রেখে উপজেলা ছাত্রলীগকে সুসংগঠিত করতে আবীর হোসেন মিঠুকে সাধারন সম্পাদক হিসেবে চাইছে তৃনমুল ছাত্রলীগের নেতাকর্মীরা।