Spread the love

মাহফিজুল ইসলাম আক্কাজ: সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি বলেছেন,‘আজকের এই ক্ষুদে ক্রীড়াবিদরা একদিন অনেক বড় হবে এবং দেশের সুনাম বয়ে আনবে। লেখা পড়ার পাশা পাশি খেলা-ধূলা দেহ মনকে সুস্থ্য রাখে। শিক্ষাঙ্গণে ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চা শিক্ষার্থীদের ভাল মানুষ হিসাবে গড়ে তুলতে সহায়ক ভূমিকা রাখবে।

সাতক্ষীরায় রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) বিকালে বিদ্যালয় প্রাঙ্গণে স্কুল পরিচালনা পরিষদের সভাপতি পৌর কাউন্সিলর ফারহা দীবা খান সাথী’র সভাপতিত্বে

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উপদেষ্টা আব্দুস সালাম, প্রকৌশলী আলিমুজ্জামান খান টালু, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, উপদেষ্টা আব্দুস সালাম পত্মী জলি বেগম, রোকেয়া খানম, রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদা খাতুন, পৌর আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, মোঃ. আমিরুল আজিম সিদ্দিকী, মোঃ. নাজমুল আলম তারা, মোঃ. আলাউদ্দিন খান, রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নূরজাহান খাতুন, মোমেনা খাতুন, নাসিমা ইরানী বানু, শায়লা শারমিন লিজা, শাহারা শারমিন তামান্না, সুরাইয়া সুলতানা, আলেয়া সুলতানা, শাহনাজ পারভীন ও নন্দিতা বিশ্বাস প্রমুখ। এসময় বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহারা শারমিন তামান্না।