Spread the love

মোমিনুর রহমান, দেবহাটা প্রতিনিধি: দেবহাটা উপজেলাকে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ মুক্ত করার ঘোষণা দিয়েছেন দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা।

শনিবার বেলা ১১ টায় দেবহাটার টাউনশ্রীপুর শরচ্চন্দ্র উচ্চ বিদ্যালয়ের আয়োজনে মাদক, জঙ্গীবাদ, বাল্যবিবাহ, নারী নির্যাতন রোধের লক্ষ্যে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যকালে ওসি বিপ্লব কুমার সাহা বলেন, আগামী এক সপ্তাহের মধ্যে দেবহাটার শীর্ষ মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে উপজেলাকে মাদকমুক্ত করতে ইতোমধ্যেই অভিযান শুরু করেছে পুলিশ। পাশাপাশি সন্ত্রাস, জঙ্গীবাদ ও নারী নির্যাতন বন্ধ করতেও পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

আরো পড়ুন: ভালোবাসা দিবসে ইভটিজিং:দেবহাটার চরশ্রীপুরের ইদ্রিস আলী শ্রীঘরে

মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী ও জঙ্গীবাদের সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবেনা উল্লেখ করে ওসি বিপ্লব আরো বলেন, দেবহাটাকে অপরাধমুক্ত করতে সকল পদক্ষেপই নেবে পুলিশ।

তাছাড়া এসব অপরাধীদের গ্রেফতারের ব্যাপারে কারো সুপারিশ বা তদবির আমলে নেয়া হবেনা এবং পর্যায়ক্রমে এদের মদদদাতাদেরও আইনের আওতায় আনা হবে। আর এজন্য উপজেলার সর্বস্তরের মানুষের সহযোগীতাও চেয়েছেন তিনি।

আরো পড়ুন: দেবহাটা থানা পুলিশের অভিযানে ৪২ বোতল ফেন্সিডিলসহ দুুই মাদক ব্যবসায়ী আটক

টাউনশ্রীপুর শরচ্চন্দ্র উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবুল কাশেমের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত মতবিনিময় সভায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ,দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) উজ্জল কুমার মৈত্র, সেকেন্ড অফিসার নয়ন চৌধুরী, এএসআই মামুনুর রহমানসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অবিভাবকরা উপস্থিত ছিলেন।