আশাশুনি থানার ওসি বিপ্লব নাথের অর্থায়নে হাফিজিয়া মাদ্রাসার গেট নির্মাণ – Satkhira Vision

March 2, 2021, 7:31 am

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: গাঁজাসহ কুশখালীর প্রফেশনাল মাদক ব্যবসায়ী আজগর গ্রেফতার কলারোয়া: আশা ইলেকট্রিক ওয়ার্কশপে ভয়াবহ অগ্নিকান্ডে ৩লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি সাতক্ষীরা: ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে বিক্ষোভ করোনার ভ্যাক্সিন নিলেন সাতক্ষীরা ভিশনের বার্তা সম্পাদক জাকির সাতক্ষীরা: আশাশুনির জাকিরকে খুনের দায়ে স্ত্রীর যাবজ্জীবন কারাদণ্ড কলারোয়া: ৭টি ব্রান্ড নিয়ে বাপ্পি টেলিকমের নতুন শো-রুম উদ্বোধন স্কুল-কলেজ খুলছে ৩০ মার্চ সঠিক ও নির্ভুল পরিসংখ্যান একটি দেশের উন্নয়নের প্রথম শর্ত সাতক্ষীরা: বর পছন্দ না হওয়ায় নববধূূূর আত্মহত্যা সাতক্ষীরা: ভাটায় যাওয়ার আগেই মাটির ট্রাক্টর কেড়ে নিল ২ শ্রমিকের প্রাণ
আশাশুনি থানার ওসি বিপ্লব নাথের অর্থায়নে হাফিজিয়া মাদ্রাসার গেট নির্মাণ

আশাশুনি থানার ওসি বিপ্লব নাথের অর্থায়নে হাফিজিয়া মাদ্রাসার গেট নির্মাণ

শেখ বাদশা, আশাশুনি প্রতিনিধি : সাতক্ষীরার আশাশুনি থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার দেবনাথের নিজস্ব অর্থায়নে আাশাশুনি হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার প্রধান ফটকের গেট নির্মাণ করে দিয়ে তা হস্তান্তর করেছেন।

রোববার (১৭ ই ফেব্রুয়ারী) সকালে থানা চত্বরে এতিম খানার শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীবৃন্দের কাছে নির্মিত এ গেট হস্তান্তর করেন অফিসার ইনচার্জ বিপ্লব কুমার দেবনাথ।

থানার এসআই ইসমাইল হোসেনের সার্বিক তত্বাবধানে প্রায় ৩৫ হাজার টাকা ব্যয়ে নির্মিত প্রধান ফটকের গেটটি নির্মাণ করা হয়।

এ সময় আশাশুনি রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোস্তাফিজুর রহমান, প্রবীন শিক্ষক হাফেজ মাওলানা যায়েদ আব্দুল্লাহ, সহকারী শিক্ষক হাফেজ কারী আবুজর এবং শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। গেট হস্তান্তরকালে ওসি বিপ্লব কুমার দেবনাথ বলেন, সঠিক ধর্মীয় শিক্ষা সব সময়ই ভালো কিছুই শিক্ষা দেয়।

ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান এবং এতিম ছেলেদের শিক্ষা প্রতিষ্ঠানের জন্য আমার সাধ্য অনুযায়ী সামান্য কিছু করতে পেরে গর্ব মনে করেন। আমার মতে সবারই সাধ্য অনুযায়ী এসব অসহায় মানুষের পাশে দাঁড়ানো উচিত বলে মনে করি।

ভাল কাজের জন্য ভাল মানুষের দরকার হয় সেটাই চলন্ত উদাহরণ ওসি বিপ্লব কুমার দেবনাথের কার্যক্রম।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT