Spread the love

দেবহাটা প্রতিনিধি: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে দেবহাটায় অব্যাহতভাবে গনসংযোগ ও সাধারন মানুষের সাথে মতবিনিময় করছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও আওয়ামী লীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি।

শুক্রবার দিনব্যাপী তিনি পারুলিয়া, চালতেতলা, ডেলটা, চাঁদপুর, চারকুনিয়া বাজার, নোড়ার চক এলাকার জনসাধারনের সাথে নির্বাচনী মতবিনিময় ও গণসংযোগ করেছেন।

এসময় পারুলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম,পারুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক লোকমান কবির,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিজয় ঘোষ,ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক রবিউল ইসলাম,ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, আলহাজ্ব নূর ইসলাম গাজী,ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মমতাজউদ্দিন,পারুলিয়া যুব সমাজের সভাপতি আফসার হোসেন,আলহাজ্ব হযরত আলী,আবু রায়হান,সাবেক ইউপি সদস্য নবাব আলী,সাইফুল ইসলামসহ আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এসময় উপজেলার উন্নয়নকে অব্যাহত রাখতে আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনিকে ভোট দিয়ে উপজেলা চেয়ারম্যান নির্বাজিত করার জন্য জনগনের প্রতি আহব্বান জানান নেতাকর্মীরা।