Spread the love

দেবহাটা প্রতিনিধি: আবারো দেবহাটা ছাত্রলীগের পদের আশায় ঘুরে বেড়াচ্ছে সদ্য বিলুপ্ত কমিটির প্রচার সম্পাদক ও বহুল আলোচিত সেই মাদকসেবী জিল্লুর রহমান জীবন।

জিল্লুর রহমান জীবন দেবহাটা উপজেলার পারুলিয়া সেকেন্দ্রা এলাকার প্রভাষক আব্দুল কাদেরের ছেলে। উপজেলাব্যাপী ছাত্রলীগ নেতা হিসেবে যতটুকু পরিচিত,তার চেয়ে একজন চিহ্নিত মাদকসেবী হিসেবে অনেক গুন বেশী পরিচিতি রয়েছে জীবনের।

সম্প্রতি দেবহাটা উপজেলা ছাত্রলীগের পূর্বের কমিটি বিলুপ্ত করে জেলা ছাত্রলীগের পক্ষ থেকে দেবহাটায় ছাত্রলীগের নুতন কমিটি দেয়ার ঘোষণার পর জিল্লুর রহমান জীবন আবারো ছাত্রলীগে পদ পেতে বিভিন্ন মহলে তদবির চালিয়ে যাচ্ছে বলে জানা গেছে।

মদ, গাঁজা, ফেনসিডিল,হেরাইন ও ইয়াবা সেবন তার নিত্যনৈমত্তিক বিষয় উল্লেখ করে নাম প্রকাশে অনিচ্ছুক ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী বলেন, বাংলাদেশ ছাত্রলীগের মতো ঐতিহ্যবাহী ও সুনামধন্য ছাত্রসংগঠনটির নেতৃত্বে আসার জন্য পদের আশায় আবারো ঘুরে বেড়াচ্ছে মাদকাসক্ত জীবন।

তার মতো মাদকাসক্তকে আবারো দেবহাটা উপজেলা ছাত্রলীগের পদে নিয়ে আসা হলে দেবহাটার রাজনৈতিক অঙ্গনে ছাত্রলীগের সুনাম ও ঐতিহ্য ধূলিষ্যাৎ হবে বলেও মন্তব্য ছাত্রলীগ নেতাদের।

তবে ছাত্রলীগে আর কোন মাদকাসক্তের স্থান হবেনা উল্লেখ করে সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম রেজা বলেন, নতুন কমিটি ঘোষনার আগে অবশ্যই প্রত্যেকটি পদে জমা দেয়া সকল আবেদন গুলো একাধিকবার যাচাই-বাছাই করা হবে।

তাছাড়া কোন মাদকাসক্ত বা অন্যান্য অভিযোগে অভিযুক্ত প্রার্থীদের কমিটির নেতৃত্বে রাখা হবেনা।

তবে বিষয়টি নিয়ে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও জিল্লুর রহমান জীবনের মোবাইল ফোনটি বন্ধ থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি।