দুদকের মামলায় কেসিসি কর্মকতার কারাদণ্ড – Satkhira Vision

March 2, 2021, 8:14 am

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: গাঁজাসহ কুশখালীর প্রফেশনাল মাদক ব্যবসায়ী আজগর গ্রেফতার কলারোয়া: আশা ইলেকট্রিক ওয়ার্কশপে ভয়াবহ অগ্নিকান্ডে ৩লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি সাতক্ষীরা: ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে বিক্ষোভ করোনার ভ্যাক্সিন নিলেন সাতক্ষীরা ভিশনের বার্তা সম্পাদক জাকির সাতক্ষীরা: আশাশুনির জাকিরকে খুনের দায়ে স্ত্রীর যাবজ্জীবন কারাদণ্ড কলারোয়া: ৭টি ব্রান্ড নিয়ে বাপ্পি টেলিকমের নতুন শো-রুম উদ্বোধন স্কুল-কলেজ খুলছে ৩০ মার্চ সঠিক ও নির্ভুল পরিসংখ্যান একটি দেশের উন্নয়নের প্রথম শর্ত সাতক্ষীরা: বর পছন্দ না হওয়ায় নববধূূূর আত্মহত্যা সাতক্ষীরা: ভাটায় যাওয়ার আগেই মাটির ট্রাক্টর কেড়ে নিল ২ শ্রমিকের প্রাণ
দুদকের মামলায় কেসিসি কর্মকতার কারাদণ্ড

দুদকের মামলায় কেসিসি কর্মকতার কারাদণ্ড

এসভি ডেস্ক: খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) সম্পত্তি শাখার কর্মকর্তা মো. আমিরুল ইসলামকে অর্থ আত্মসাতের অভিযোগে দুদকের দায়ের করা মামলায় ৫ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া তাকে ৯ লাখ ২৫ হাজার ৪৫৩ টাকা জরিমানা ও অনাদায়ে আরো এক বছরের কারাদণ্ডাদেশ দেওয়া হয়।

আসামির উপস্থিতিতে সোমবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে খুলনা বিভাগীয় স্পেশাল জজ আদালতের বিচারক এস এম আব্দুস সালাম এ রায় ঘোষণা করেন।

দুদকের আইনজীবী অ্যাডভোকেট সেলিম আল আজাদ জানান, কেসিসির এই অর্থ আত্মসাতের অভিযোগে দুদকের পক্ষ হতে এই মামলাটি দায়ের করা হয়েছিল। দীর্ঘ শুনানি শেষে বিচারক ৫ বছরের সশ্রম কারাদণ্ডের পাশাপাশি ৯ লাখ ২৫ হাজার ৪৫৩ টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো এক বছর কারাদণ্ড প্রদান করেন।

এ বিষয়ে খুলনা বিভাগীয় স্পেশাল জজ আদালতের বিশেষ পিপি (পাবলিক প্রসিকিউটর) ফরিদ আহমেদ বলেন, দুদকের দায়ের করা মামলায় অর্থ আত্মসাতের দায়ে মো. আমিরুল ইসলামকে সশ্রম কারাদণ্ড ও আর্থিক জরিমানা করা হয়েছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT