Spread the love

ফিরোজ জোয়ার্দ্দার: খুলনা সদরের লবণচরায় সিমেন্ট বোঝাই ট্রাক ও প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই যুবলীগ- ছাত্রলীগের পাঁচ নেতাকর্মীরা নিহত হওয়ার ঘটনায় কলারোয়া উপজেলা যুবলীগের পক্ষ থেকে শোক পরিবারকে সমবেদনা জানানো হয় এবং শোক প্রকাশ করা হয়েছে।

মঙ্গলবার (১২ ই ফেব্রুয়ারী) সকালে পশু হাট মোড়ে অবস্থিত উপজেলা যুবলীগের কার্যালয়ে জরুরী সভায় উপজেলা যুবলীগের সভাপতি শেখ মাসুমুজ্জামান মাসুম ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান তুহিনের যৌর্থ স্বাক্ষরিত দলীয় প্যাডে প্রেস রিলিসের মাধ্যমে এ শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন যুবলীগ।

আরো পড়ুন: কলারোয়া থানা পুলিশের অভিযানে মটরসাইকেলসহ চোর আটক

বিবৃতি বলা হয়েছে, একজন মানুষকে বাঁচাতে দূর্ঘটনায় প্রাণ দিতে হলো এই পাঁচ যুবলীগ- ছাত্রলীগ নেতাকর্মীকে। তারা হলেন,গোপালগঞ্জ সদর যুবলীগের সহ- সভাপতি এসএম সাদিকুল আলম সাদিক, গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব হাসান বাবু, জেলা ছাত্রলীগের ছাত্র বৃত্তি বিয়ষক সম্পাদক ওয়ালিদ মাহমুদ উৎসব, জেলা ছাত্রলীগের সহ- সম্পাদক সাজু আহমেদ এবং জেলা ছাত্রলীগের সদস্য অনিমুল ইসলাম গাজী। এ

দের মধ্যে সাদিকুল গাড়ি চালাচ্ছিলেন। সাদিক বাদে বাকী সবাই গোপালগঞ্জ সরকারী বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থী। নতুন গাড়িতে তারা ঘুরতে বেরিয়েছিলেন শখ করে৷ পথে একজন মানসিক ভারসাম্যহীন মানুষকে বাঁচাতে গিয়ে পড়লেন দূর্ঘটনার কবলে। আর ফেরা হলো না তাদের ঘরে। রোববার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

বিবৃতিদাতারা হলেন কলারোয়া উপজেলা যুবলীগের সভাপতি সাবেক ছাত্রলীগের সভাপতি শেখ মাসুমুজ্জামান মাসুম, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান তুহিন, সাংগঠনিক সম্পাদক মারুফ হোসেন, মাকসুদুল আলম সুমন, দপ্তর সম্পাদক দেয়াড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক তন্ময় আহম্মেদ মেরীন, সভাপতি আব্দুর রহমান মিঠু, পৌর যুবলীগের আহবায়ক জুলফিকার আলী, যুগ্ন আহবায়ক নয়ন হোসেন, পৌর স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ফিরোজ জোয়ার্দ্দার, ওয়ার্ড যুবলীগের সভাপতি শামিমুল ইসলাম মিলন, সাধারণ সম্পাদক আরিফ রহমানসহ নেতৃবৃন্দ প্রমুখ।

নিহত পাঁচ যুবলীগ-ছাত্রলীগ নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়েছে।